বাংলার নাস্তিকরা যা যা করে!!!

লিখেছেন লিখেছেন আমি আব্দুল্লাহ ০২ মে, ২০১৩, ০৩:১৫:১০ রাত

আমাদের দেশের নাস্তিকরা যে সকল কাজ কর্ম করে তা নিম্নে তুলে ধরা হলঃ-

আগেই বলে রাখা ভাল যে নাস্তিকরা প্রতেক ধর্মেরই শত্রু!!! করণ তারা কোন ধর্মই মানে না।

০১/ নামের সাথে মুসলিম নাম ও থাকে। যেমনঃ মুজাহিদ ইসলাম, স্বাদীন আহমেদ, জাফর ইকবাল ইত্যাদি। Big Grin

০২/মুসলিমদের সাথে দুই ঈদই উদযাপন করে। আমাদের থেকে বেশী খুশীর দিন ওদেরই মনে হয়।

০৩/ ঈদুল ফিতর(রোযার ঈদ) এই দিন নাস্তিক ছেলেরা ও সুন্দর পাঞ্জাবী পরে, বন্ধুদের সাথে নামাজ ও পরে। হাহা হা! না হেসে পারলাম না। আসল কারণ হল যাতে বন্ধুদের সাথে গুরতে পারে আর ভাল খাবার খাইতে পারে, মেয়েরা? ওরাতো এই দিনেরই অপেক্ষাই থাকে যে, কবে মুসলিম বান্ধুবির সাথে সাজ গুজ করে নতুন কাঁপর পরে গুরতে যাবে, এমন কি মুসলিমদের সুন্নাত ও পালন করে, কি বুঝলেন না??? আর এ .... হাতে মেহেদি লাগাই। হাহা হা! ভাবলে সত্যিই খুব হাসি পাই এরা বাংলার নাস্তিক!!!

০৪/ঈদুল আযহা(কুরবানির ঈদ) এই ঈদ এও ছেলে মেয়ে উভয় নাস্তিকরা উপরের মুসলিমদের সাথে ঐ কাজ গুলা করে। সাথে মুসলিমদের গড়ে গিয়ে কুরবানির গরুর মাংস ও খাঁয়। হাহা হা!

০৫/ছেলে হলে খৎনা(মুসলমানি) করে, হাহা হা!

০৬/যদি নাস্তিকরা পালিয়ে বিয়ে করে তা হলে সবার আগে যায় কাজী(হুজুর)এর কাছে, হাহা হা!

আর যদি বাবা, মা বিয়ে দেয়, তাহলে আমি নাস্তিক এই কথা ভুলেও বলে না।আর যাদের বাবা-মা ও নাস্তিক তারা সমাজ রক্ষ্যা করার জন্য কাজীর মাধ্যমে বিয়ে দেয়, হাইরে ভিতুর নাস্তিকেরা!!!

০৭/হিন্দুদের বড় দূর্ঘা পূজা, মঙ্গল শোভা যাত্রা ও অন্যান্ন বড় অনুষ্ঠানে ও নির্লজ্বের মত সেজে গুজে যায়, এমন আনন্দ করে, দেখে মনে হয় যে ওরাই আসল হিন্দু ধর্ম পালন করতেছে! এই সকল নাস্তিকদের করনে হিন্দুরা ও লজ্জিত হয়।

০৮/খিষ্টানদের বড় দিন এ ও এরা কম কিছু করে না, খিষ্টানরা তাদের শিশুদের নিয়ে তাদের প্রবিত্র দিনটিকে ভিবিন্ন ভাবে সুন্দর আনুষ্ঠান করে থাকে বাংলাদেশের ভিবিন্ন হোটেল, গির্জায়, আর এই নাস্তিকরা বড় দিনের নাম দিয়ে নাইট কাল্যাবে অশালীন পার্টি করে, নেশা আর সেক্স এর মত কর্মে ব্যাস্ত থাকে যা খিষ্টানদের ধর্মের ও নিষেধ, এতে খিষ্টানরা ও লজ্জিত।

০৯/প্রেম করে কিন্তু প্রমিকার কাছে নাস্তিক বাদ প্রকাশ ভুলে ও করে না, এই ভিতু নাস্তিকরা। যদি পাই নাস্তিক প্রেমিকা তাইলেতো হইছেই "সোনাই সোহাগা"!!

১০/বন্ধুদের কাছেও বলে না আমি নাস্তিক, যদি মুসলিম বন্ধু জুমার দিন সালাতে ডাকে (ডাকবে না কেন? আগেইতো বলেছি যে নামের সাথে মুসলিম নাম যুক্ত থাকে আর পরিচয় ও দিতে ভয় পাই) মাঝে মাঝে নামাজটা পরে নেয়,

১১/মেয়ে নাস্তিকরা পর্দার খুব বিরোধিতা করে, কিন্তু যখন কোন নাস্তিক ছেলে তাকে ইবটিজিং করে.....এর পর পর্দা এমন ভাবে করে যে, দেখে মনে হয় কেম্পাসে নতুন মেয়ে আসছে সৌদি আরব থেকে!!! হাহা হা!

১২/বাংলাদেশের শতকরা মুসলিম সংখ্যা ৯০% তাই এই সুযোগটা নিয়ে, নাস্তিকরা নিজে কে পপুলার করার জন্য সবচেয় সহজ উপায় মনে করে, নিজে কিছু ইসলাম নিয়ে উল্টা পাল্টা কথা বলে প্রচার করে ভিবিন্ন গন মাধ্যমে,

১৩/ বাংলার নাস্তিকরা বিপদে পরলে কি করে শুনেন!!!

*খিষ্টানরা দৌরানি দিলে মুসলিম এর পায়ে গিয়ে পরে,

*হিন্দুরা দৌরানি দিলে ও মুসলিম এর পায়ে গিয়ে পরে,

*মুসলিমরা দৌরানি দিলে ও মুসলিমের পায়ে গিয়েই পরে আর তখন ভিক্ষা করে, আল্লাহর রস্তে আমারে মাফকরেন, আমারে বাচান,

আর আমরা মুসলিম এই সকল নাস্তিকদের কে সহজেই মাফকরে দেই, আর এ ও বলি যে মাফ করার মালিক আল্লাহ! কারণ ইসলাম একটি শান্তির ধর্ম।

তাই নাস্তিকরা প্রতেক ধর্মেরই শত্রু। নিজের সার্থ হাসিল করার জন্যই এরা এই সব নোংরা কাজ করে থাকে, এবং সার্থ হাসিল করতে না পারলে ভাই ভাই এর মাঝে শত্রুতা সৃষ্টি করেদেয়।

তাই সকলে নাস্তিক থেকে সাবধান।

পাঠকদের মতামত কি? আপনাদের যদি আর কোন পয়েন্টে থাকে উল্লেখ্য করেন পিলিজ!!!



বিষয়: বিবিধ

২৬৪৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File