স্পট ফিক্সিং কে দায়ী>>.??

লিখেছেন লিখেছেন সাদিয়া পারভীন হাবিবা ০১ জুন, ২০১৩, ০১:০২:০৫ রাত

বাংলাদেশের মানুষের সততার চেতনা বেসম্ভব রকম অনুভূতিশীল! আমাদের ভারত নিয়ন্ত্রিত মিডিয়াগুলি বরাবরই এই চেতনার অনুভূতিতে সুরসুরি দেয়ার মাধ্যমে কাশ দিয়ে পাদ ঢেকে থাকে। বিশ্বাস হয় না? তাহলে আজকের 'ভারতের আলো' পত্রিকার প্রথম পাতা দেখুন। খবর পড়ে তো নিশ্চই আশরাফুল, পাইলট আর সুজনের চৌদ্দগুষ্টি উদ্ধার করছেন। কেন ভাইজান? আপনেরা টেস্ট ক্রিকেট দেখবেন না, খালি চাইর ছয় দেখবার চান! আছিলেন কুস্তির দর্শক; জমজমাট উত্তেজনা ছাড়া আপনাদের পোষায় না। ক্রিকেটাররা টাকার বিনিময়ে আপনারে উত্তেজনা দিছে। এখন ওদের সততা নিয়া এত বেচাইয়েন হইলেন ক্যান?

চোর বাটপাররা যখন আইপিএল এর মত নন ক্রিকেটি বিপিএল কুস্তি শুরু করছিলো তখন মনে হয় নাই যে এই খেলাটারে ধর্ষন করা হচ্ছে? এখন চিল্লাইতাছেন ধর্ষনের বিনিময়ে টাকা নিলো ক্যান?! যতসব বেকুবের দল!!

দেশের রাজনীতিবিদরা যখন আস্ত শেয়ার বাজারের দুই লক্ষ কোটি টাকা খাইয়া ফেলে তখন আপনাদের চেতনা খারায় না, আস্ত পদ্মা সেতু খাইয়া ফেললে আপনাদের চেতনা খারায় না, হলমার্কে চার হাজার কোটি টাকা খাইলে আপনাদের চেতনা খারায় না, কালো বিড়ালে বস্তা ভর্তি টাকা ঘুষ খাইলে আপনাদের চেতনা খারায় না। ফেসাদুজ্জামান ক্ষুর, ফারা শাকের, শালী শাকের আর তাদের গুণধর পূত্র চুরেশ শাকের যখন এশিয়া এনার্জীরে ফুলবাড়ীতে কয়লা তোলানোর জন্য হাজার কোটি টাকার চুক্তি করে বা বিনা ট্যাক্সে ব্যবসা করা এয়ারটেলের কাছ থেকে কয়েকশ কোটি টাকা ঘুষ খেয়ে তাদের হয়ে চোঙ্গা ফোকার বানিজ্য করে তখন আপনাদের চেতনা খারায় না কেন?

ভারতীয় অবৈধ কোম্পানী NTPC কে যখন সুন্দরবন ধ্বংশ করার ইজারা দেয়া হয় তখন তো উটপল শুদ্র'রা আপনার অনুভুতি খারা করতে ভায়াগ্রা নিয়া আগায়া আসে না। এমন কী নারায়নগঞ্জ বন্দর নির্মানের জন্য ভারতের পররাষ্ট্র মন্ত্রনালয় বিজ্ঞাপন দিলেও উটপল শুদ্রের 'ভারতের আলো' আপনাদের চেতনা খারা করতে আসে না। এখন তাইলে তাদের এত চুলকানী কেন? দেশের ক্রিকেট ধ্বংশ হবার আগে সিদ্ধান্ত নেন, কারে পিডাইবেন? 'ভারতের আলো'র কুইত্যারে, উটপল শুদ্ররে, ক্রিকেট ধ্বংশের নায়ক লোটা কামালরে, নাকি ক্রিকেটার আশরাফুলরে? সিদ্ধান্ত আপনার। কপি একেএম ওয়াহিদুজ্জামান

বিষয়: বিবিধ

১৫৯০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File