বাংলাদেশের ভাবী প্রধানমন্ত্রীকে খুন লাল শুভেচ্ছা

লিখেছেন লিখেছেন আবু হাইছাম ১৮ নভেম্বর, ২০১৩, ০৫:৪৪:১৩ বিকাল

শেখ হাসিনাকে খুন লাল শুভেচ্ছা - প্রধানমন্ত্রী হিসেবে আবারো শপথ নিতে যাচ্ছেন। দাদাবাবুরাতো তাদের পছন্দের কথা কোন রাখঢাক ছাড়াই ঘোষনা করেছেন। কিন্তু বিপদ হয়েছে বিশ্ব মোড়লের। যদিও শেখ হাসিনার ব্যাপারে তাদের সামান্যতমও ভিন্ন মত নেই, বরং পারলেতো সারা মুসলিম দুনিয়ার নেতৃত্বটাই দিয়ে দিত। এতে সি,আই,এ-র কাজও অনেক কমে যেত, মার্কিন মুল্লুকের বার্ষিক খরচও বেঁচে যেত।

এই ইসলামিক মুসলমানদের ধ্বংস করতে গিয়ে ৯/১১-র পর থেকে কত বিলিয়ন-বিলিয়ন ডলার ব্যয় করতে হল, অথচ শুধু সমর্থনের বিনিময়ে শেখ হাসিনা যা দেখালো, যেভাবে দ্বিতীয় বৃহত্তম মুসলিম দেশের ইসলামিক মুসলমানদের কচুকাটা করলো, যেভাবে ইসলামিক মিডিয়াগুলো বন্ধ করে দিল, জনপ্রিয় ইসলামী ব্যক্তিত্বদের জেল-জুলুম-নির্যাতন করে ফাঁসির ব্যবস্থা করলো, ইসলামী সংস্কৃতিকে আস্তাকুড়ে নিক্ষেপ করে ভারতীয় ও পাশ্চাত্যের নগ্ন সংস্কৃতিকে যেভাবে মুসলমানদের জন্য ফেভারিট করে দিল, যা হাজার বছরেও অনেকে অর্জন করতে পারেনি, কোন পুরস্কার দিয়ে এটা পূরণ সম্ভব নয়। বরং তাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে যা যা প্রয়োজন, সবকিছু করার জন্যে অলরেডি সিদ্ধান্ত হয়েই রয়েছে, কিন্তু সমস্যা হয়ে গেছে বাংলাদেশের ইসলামিক মুসলমানদের নিয়ে, এতো নিধনের পরও তেজ একটুও কমেনি। আরেকবার শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়ে নিধনের কোর্সটা কমপ্লিট করার সুযোগ না দিলেই নয়। কিন্তু কোনভাবেই যাতে বেকুব মুসলমানগুলো বিশ্ব মোড়লের মনোভাব বুঝতে না পারে, এজন্য নিশা দেশাইকে পাঠিয়ে নাটক করে দেখাতে হল- বিশ্ব মোড়ল কারো পক্ষে না, বরং শান্তি ও একতার পক্ষে।

কিছুদিনের মধ্যেই বাংলাদেশে খুনের দরিয়া বইয়ে দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – কৃতজ্ঞতার অর্ঘ হিসেবে। যাতে মুসলমান-মুসলমান দুর্গন্ধটা পুরোপুরি দূরীভূত হয়ে, সেক্যুলার-সেক্যুলার সুগন্ধে বাংলাদেশের আকাশ-বাতাস ভরে উঠে। জাতিসঙ্ঘ, ইউরোপীয় ইউনিয়নের পুরষ্কারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মর্যাদা ফেরাউনকেও ছাড়িয়ে যাবে। সীমান্ত উঠে যাবে, ব্যবসা-বানিজ্য-মার্কেটিং-ভিক্ষে করার জন্য কলকাতা-দিল্লী উন্মুক্ত হয়ে যাবে-আহা কি যে মজা হবে!!!!!!!!!!!

বিষয়: রাজনীতি

১৫৫৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File