আজব কথা তো!ব্যাভিচার করলে সমস্যা কি?

লিখেছেন লিখেছেন নাগরিক ২২ জুন, ২০১৩, ০৮:২০:২২ সকাল

ব্যাভিচারের শাস্তির বিরুদ্ধে মুক্তমনাদের মুক্তমুখে যেভাবে খই ফুটে তাতে মনে হতেই পারে যে আজব ব্যাপার,ব্যাভিচারে সমস্যা কি?এটাতো ধর্ষন না।দুই জনের সম্মতিতে এটা হচ্ছে।তো তাহলে সমস্যাটা কোথায়?

সমস্যাটা যে কোথায় তা জানতে নিচের খবরটা পড়ুন।

কুমিল্লার হোমনায় স্ত্রীর পরকীয়া প্রেমের ঘটনা ফাঁস হওয়ায় ১২ হাজার টাকার বিনিময়ে ভাড়াটিয়া খুনি দিয়ে স্বামীকে খুন করার অভিযোগ উঠেছে।বৃহস্পতিবার রাতে পুলিশ ঘাতক স্ত্রীসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো নিহতের স্ত্রী শাহানাজ ,কারারকান্দি গ্রামের মো. রাজিব,কুদ্দুস ও মঙ্গলকান্দি গ্রামের খালেক। খুনের সাথে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করায় তাদেরকে শুক্রবার কুমিল্লা হাজতে প্রেরণ করা হয়েছে।

এই যে লোকটা মারা গেল,তার অপরাধটা কি?সে তার স্ত্রীর পরকিয়ার খবর জানতে পেরেছিল।হয়তো এজন্য স্ত্রীকে তালাক দিতে চেয়েছিল বা ঝগড়া ঝাটি করেছিল।কিন্তু,স্ত্রীটা যা করল এটা কি বর্বরতা না?ইসলাম বিবাহিতদের ব্যাভিচারের জন্য শাস্তি রেখেছে মৃত্যুদন্ড।এটা বর্বরতা।আর এ আইন প্রয়োগ না করলে যে নিষ্পাপ লোকের মৃত্যু হবে সেটা কি? আমি মুক্তমনাদের মুক্তবুদ্ধি প্রয়োগ করে উত্তর দিতে বলছি,"ইসলাম ছাড়া আর কোন আইন এই লোকটার জীবন বাচাতে পারত?দয়া করে একটু জানাবেন।অবশ্য এর উত্তর দেয়ার বুদ্ধি আর সাহস যে আপনাদের হবে কি না তা নিয়ে আমার যথেষ্ট সন্দেহ আছে।

বিষয়: বিবিধ

২২৪০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File