আমার মুখে থুতু দিন-এরশাদ

লিখেছেন লিখেছেন ভালবাসার বাংলাদেশ ১৯ নভেম্বর, ২০১৩, ০৩:৪৩:৪৯ রাত

তাশরিফা জামান: পতিত স্বৈরশাসক হোসাইন মোহাম্মদ এরশাদের সর্বশেষ বক্তব্যের যোগফল হয় জনগনকে তিনি আহবান করেছেন প্লিজ আমার মুখে একটু থুতু দিয়ে যান!

এরশাদ সকালে এক কথা এবং বিকালে এক কথা বলার জন্য বরাবরই বিখ্যাত।তার রয়েছে অসংখ্য খেতাব।যেমন: স্বৈরশাসক, বিশ্ব বাটপার,বিশ্ববেহায়া, প্রেমিক পুরুষ,দালাল,চোর, বিশ্ব লুচ্চা, জাতীয় বেইমান (এরশাদ কর্তৃক স্বীকৃত), এবং অতি সম্পতি খেতাব প্রাপ্ত রাজনৈতিক পতিতা ইত্যাদি।এর মাঝে অনেক খেতাব উনি নিজেই নিজেকে দিয়েছেন এবং কিছু খেতাব জনগন ভালবেসে(!) দিয়েছেন!!

অতি সম্প্রতি এরশাদের থুতু খাওয়ার খুব শখ জেগেছে।নানা কথায় তিনি জনগনের কাছে আবেদন নিবেদন করছেন তার মুখে থুতু ছিটানোর জন্য!

এরশাদের প্রতিদিনের কথা গুলো সাজানো গেলে সেটা একটা ভাল রম্য রচনা হতে পারত।যেমন, আওয়ামীলীগের সাথে বেহেশতেও যাব না(শুধু সরকারের অংশ থাকব-এই টুকু বলতে ভুলে গেছে), আওয়ামীলীগ আবার ক্ষমতায় এলে দেশের একটা মসজিদেও আযান দিতে পারবে না(পরের দিনেই শেখ হাসিনার নেতৃত্বে সরকারে যোগদান), আমি ঘোষণা করছি, এবার আমরা কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হিসেবে ব্যবহূত হব না। সব দলের অংশগ্রহণ ছাড়া নির্বাচনে যাব না(নির্বাচনে এখন অংশ নিচ্ছেন), এই সরকারের অধিনে নির্বাচনে গেলে জনগন আমাদের বলবে জাতীয় বেইমান।শেষ বয়সে জাতীয় বেইমান হতে চাই না(তিনি এখন এই সরকারের অধিনে নির্বাচনে যাচ্ছেন),আমি নির্বাচন করছি ক্ষমতায় যাওয়ার জন্য। কাউকে ক্ষমতায় বসানোর জন্য নয় (এবার তিনি নির্বাচনে যাচ্ছেন আওয়ামী লীগকে ক্ষমতায় বসানোর জন্য) ইত্যাদি হাজার হাজার রসিকতা রয়েছে পুরো জাতীর সাথে।অবশ্য রসিকতা করা তার অনেক আগের স্বভাব।তিনি যখন প্রেসিডেন্ট ছিলেন,তখন দেখা যেত ১ সাপ্তাহ আগে থেকে যেখানে গোয়েন্দা সংস্থার লোকরা তিনি আসবেন বলে নিরাপত্তার ব্যবস্থা করতেন,তিনি শুক্রবার সেই মসজিদে নামাজ পড়তে গিয়ে বলতেন,গতরাতে আমি স্বপ্ন দেখেছি এই মসজিদে নামাজ পড়েছি।অর্থ্যাত তিনি মসজিদে ঢুকেও মিথ্যা বলতেন!বিস্তারিত: http://bdhotnews.com/Details.php?q=news&p=&id=1728#sthash.VpQz8XAu.dpuf

বিষয়: রাজনীতি

১৭৪৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File