ইসলামী টিভি ও দিগন্ত টিভি বন্ধ!এর ভবিষ্যত পরিনতি কি?

লিখেছেন লিখেছেন ভালবাসার বাংলাদেশ ০৬ মে, ২০১৩, ০৫:৫৬:৩৯ সকাল

সরকার ইসলামী টিভি ও দিগন্ত টিভি বন্ধ করে দিয়েছে! সরকার বিরোধী টিভি চ্যানেল বন্ধ করাতে স্বাভাবিক ভাবেই এই ধারনা করা যায়,সরকার অনেক লাস লুকাবে।তাতে অন্য টিভি চ্যানেলের লোক জন সমর্থন করবে।কেননা,সকলে আওয়ামী মিডিয়া লীগের সদস্য।এর আগে বন্ধ করেছিল আমার দেশ পত্রিকা।দেশের সবচেয়ে জনপ্রিয় পত্রিকা হওয়ার পথে ছিল আমার দেশ,যখন সরকার আমার দেশ বন্ধ করে।

বাংলাদেশের সরকার গুলোর সমস্যা হলো তারা যখনই ক্ষমতায় থাকে তখনই তারা মনে করে কেউ তাদের ক্ষমতা সরাতে পারবে না।তাই তারা যা না তাই করে।পরবর্তীতে সেটাই তাদের গলার কাটা হয়।যেমর জননিরাপত্তা আইন, র্যাব ইত্যাদি এখন বিএনপির গলার কাটা।কিন্তু কেউই পরপর ২ বার ক্ষমতায় থাকতে পারেনি।পরের বার ক্ষমতা চলে গেলে জাতীয়তাবাদী মিডিয়া দল ছাড়া সকলকে বিএনপি নিষিদ্ধ করবে।তখন আওয়ামীলীগ কি তার প্রতিবাদ করতে পারবে?আর এখন প্রথম আলো সহ যারা লাফাচ্ছে তাদের কি হবে?তাদের তো বন্ধ করে দিবে।তারা কি এটা বুঝে না বাংলাদেশে একটা ব্যাপার শুরু হলে কখনও শেষ হয় না।মিডিয়া গুলো এখন ভবিষ্যত পরিনতির কথা ভেবে এর প্রতিবাদ করা উচিত।নয়তো জাতীয়তাবাদী মিডিয়া দল না করে আওয়ামী মিডিয়া লীগের সদস্য হিসেবে তাদেরও একই অবস্থা হবে।

তাই মিডিয়া বন্ধের প্রতিবাদে এখনও সোচ্ছার হওয়ার সময় আছে।পরে আপনাদের বন্ধ করলেও নৈতিক ভাবে প্রতিবাদ করার কোন সুযোগ থাকবে না!

বিষয়: বিবিধ

১৫৫৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File