হাক্কানী মুমিনের দাড়ি-টুপি নিয়ে সুগভির ইহুদী ষড়যন্ত্র..................

লিখেছেন লিখেছেন ভিক্টোরিয়া ০৭ জুন, ২০১৩, ০১:৩৫:৫০ রাত



ইহুদী-নাস্তিক'রা ৯০% মুসলমানের বাংলাদেশে মুমিনের দাড়ি-টুপি নিয়ে কটুক্তি করার এত সাহস পায় কোথ্থেকে? নাবী-এ কারিমের সুন্নতী দাড়ি-টুপির লেবাসধারী হাক্কানী আলেমরা কখনো একজন শিশুকে ধর্ষন করতে পারে না। কেবল ইহুদীদের ধোকায় পরে মুমিনরা ধর্ষন করে।

মূল খবর এখানে : Click this link

লক্ষ্মীপুরে যৌন নির্যাতনের শিকার শিশুটির অবস্থা আশংকাজনক। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে মেয়েটি। পুলিশ অভিযুক্ত শিক্ষক নুর ইসলামকে গ্রেপ্তার করেছে।

প্রতিদিনের মত বুধবার সকাল সাড়ে আটটায় রাখালিয়া মাদ্রাসায় পড়তে যায় প্রথম শেণীর শিশুটি। মাদ্রাসা ছুটি হলে শিক্ষক নুর ইসলাম তাকে ডেকে নিয়ে যায় তার কক্ষে, এ সময় শিশুটি পাশবিক ও যৌন নির্যাতনের শিকার হয়। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। পরে হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার বিকেলে তার মা বাদী হয়ে শিক্ষক নুরুল ইসলামের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে রায়পুর থানায় একটি মামলা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসকরা জানান, প্রাথমিকভাবে নির্যাতনের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। শিশুটির অবস্থা আশংকাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে, হায়দারগঞ্জ এলাকা থেকে অভিযুক্ত নুর ইসলামকে গ্রেপ্তার করেছে। অভিযুক্ত নুর ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছে শিশুটির পরিবার ও এলাকাবাসী।

বিষয়: বিবিধ

২৪৬৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File