আমি জাতির আব্বার নির্লজ্জ কন্যা,

লিখেছেন লিখেছেন মুক্তধারা ০৭ জানুয়ারি, ২০১৪, ০১:৩৮:৫৭ রাত



গণতন্ত্রের তিন গোরখোদক

আমি জাতির আব্বার নির্লজ্জ কন্যা, আমার মাঝে বহে স্বেচ্ছাচারিতার বন্যা। এ দেশ ধ্বংস হোক, আমার বেহায়াপনার জয় হোক। সবাই বলুক প্রহসনের নির্বাচন, তাতে কি হয়েছে?’

Click this link

বিষয়: রাজনীতি

২০৭৬ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

159823
০৭ জানুয়ারি ২০১৪ রাত ০২:১০
তায়িফ লিখেছেন : বিএনপি নামক খানকির পোলাদের জন্য এই অবস্তা ২০০০ সালে কুত্তার বাচ্ছাদের মানুষ কত কষ্ঠ করে ক্ষমতা বসাইছে। শুয়রের বাচ্ছারা নির্বাচনের আগেই জাপা ভেঙ্গে এরশাদকে জোটের বাইরে বের করে দেয়। খালেদা মাকি শুধু জামাতের দুজনকে মন্ত্রী বানায়। জোটের বাকি দুদল থেকে মন্ত্রী দেয় নি। দূর্নীতি নির্মূল করার কথা বলে শুয়রের বাচ্ছারা দেশটা লুটে খাইছে। আর জামাতের কুত্তার বিএনপির এসবের কোন প্রতিবাদ করে নি। তত্ত্বাবধায়ক ব্যবস্থায় হাত দিতে হবে কেন? বালের হাতে ইস্যু তুলে দিয়েছে।

২০০৮ হাসিনা মাগী ক্ষমতায় আসার পর ২০১০ জামাত তীব্র আন্দোলন গড়ে তুলে। আমিনীও তীব্র আন্দোলন গড়ে তোলে। কিন্তু বিএনপির কুত্তারা কিচুই করে নি।

ফখরুল হচ্ছে খানকির ফোলা । তার মামু তার মায়েরে চুদিয়া জন্ম দিছে। শালার ফুট বলে জামাতের আন্দোলনে আমরা নাই। গণজাগরনকে মামুর চুদ মীর্জা ফখরুল সমর্থন দিয়েছে।


বাল যেহেতু ধরা ছোয়ার বাইরে বিম্পির কুত্তাদের মাকে কুত্তা দিয়া চুদাইতে হবে।
159844
০৭ জানুয়ারি ২০১৪ সকাল ০৫:২২
সাইদ লিখেছেন : একজন নিম্নশ্রেনীর পশুও বাংলাদেশের বর্তমান বাস্তব অবস্থা বুঝে কিন্তু উনি বোঝেন না.আর কিছু পশু ভাবাপন্ন লোক উনাকে সাপোর্ট দিয়ে যাচ্ছে।কি পরিমান নীতিহীন হয়ে গেছে আজকে দেশ পরিচালনাকারীরা ????বলতে বাধা নেই সাধারণ জনগণ আসলেই খুব ধৈর্যশীল।তানাহলে এদের অবস্থা যে কি হতো আল্লাহই ভালো জানেন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File