হেফাজতের শান্তিপূর্ণ অবরোধে পুলিশী ও আওয়ামী ক্যাডারদের হামলা

লিখেছেন লিখেছেন JNOTAR MNCHO ০৬ মে, ২০১৩, ১২:৪০:১৩ রাত

হেফাজতের শান্তিপূর্ণ অবরোধে পুলিশী ও আওয়ামী

ক্যাডারদের হামলা, যারা হত্যাকান্ড চালিয়েছে তাদেরকে অবিলম্বে কঠোর শাস্তি দিতে হবে

---পীর সাহেব চরমোনাই

আল্লামা আহমদ শফী আহুত শান্তিপূর্ণ আজকের অবরোধে পুলিশী ও সরকার দলীয় ক্যাডারদের হামলায় শত শত আল্লাহপ্রেমিক আহত ও অনেকজন শহীদ হওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোঃ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

আজ এক বিবৃতিতে তিনি বলেন, এদেশের ওলামায়ে কেরামের মুরব্বী আল্লামা আহমাদ শফী সাহেব আহুত আজকের শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচিতে হামলা করে সরকার নিজেদের বিদায় ঘন্টা বাজিয়েছে। তিনি বলেন, আল্লামা আহমদ শফী ঘোষিত ১৩ দফা মেনে নিয়ে ইসলামের পক্ষে অবস্থান নিন। ১৩ দফা মানলে দলমত নির্বিশেষে সকল মানুষের জন্যই মঙ্গল হবে।

পীর সাহেব চরমোনাই আরো বলেন, দেশব্যাপী ইসলামের পক্ষে গণজাগরণ শুরু হয়েছে। এই ইসলামী জাগরণকে ইসলামের পক্ষে ব্যবহার করে ইসলামকে বিজয়ী করতে হযরত ওলামায়ে কেরামকেই দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। আল্লামা আহমদ শফী দা.বা. ঘোষিত ১৩ দফা আওয়ামী লীগ ও বিএনপি মেনে নিবে না এটাই স্বাভাবিক। কেননা এরা কেউ ইসলাম ও ইসলামী শাসনে বিশ্বাসী নয়। কাজেই এদের কাছে ১৩ দফা বাস্তবায়নের দাবি অনর্থক ছাড়া আর কিছুই না। ইসলামী হুকুমত ছাড়া ১৩ দফার বাস্তবায়ন সম্ভব হবে না। তিনি সকলকে ১৩ দফা বাস্তবায়নে ইসলামকে বিজয়ী করার আন্দোলনে শরীক হওয়ার আহ্বান জানান। সাথে সাথে ঘটনার সাথে জড়িতদের শাস্তির আওতায় আনতে সরকারের প্রতি আহ্বান জানান।

তারিখ : ০৫-০৫-২০১৩ ইং

প্রেস বিজ্ঞপ্তি

ছবি: হেফাজতের শান্তিপূর্ণ অবরোধে পুলিশী ও আওয়ামী ক্যাডারদের হামলা সরকারের বিদায় ঘন্টা বেজে উঠেছে এবং যারা হত্যাকান্ড চালিয়েছে তাদেরকে অবিলম্বে কঠোর শাস্তি দিতে হবে ---পীর সাহেব চরমোনাই আল্লামা আহমদ শফী আহুত শান্তিপূর্ণ আজকের অবরোধে পুলিশী ও সরকার দলীয় ক্যাডারদের হামলায় শত শত আল্লাহপ্রেমিক আহত ও অনেকজন শহীদ হওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোঃ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। আজ এক বিবৃতিতে তিনি বলেন, এদেশের ওলামায়ে কেরামের মুরব্বী আল্লামা আহমাদ শফী সাহেব আহুত আজকের শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচিতে হামলা করে সরকার নিজেদের বিদায় ঘন্টা বাজিয়েছে। তিনি বলেন, আল্লামা আহমদ শফী ঘোষিত ১৩ দফা মেনে নিয়ে ইসলামের পক্ষে অবস্থান নিন। ১৩ দফা মানলে দলমত নির্বিশেষে সকল মানুষের জন্যই মঙ্গল হবে। পীর সাহেব চরমোনাই আরো বলেন, দেশব্যাপী ইসলামের পক্ষে গণজাগরণ শুরু হয়েছে। এই ইসলামী জাগরণকে ইসলামের পক্ষে ব্যবহার করে ইসলামকে বিজয়ী করতে হযরত ওলামায়ে কেরামকেই দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। আল্লামা আহমদ শফী দা.বা. ঘোষিত ১৩ দফা আওয়ামী লীগ ও বিএনপি মেনে নিবে না এটাই স্বাভাবিক। কেননা এরা কেউ ইসলাম ও ইসলামী শাসনে বিশ্বাসী নয়। কাজেই এদের কাছে ১৩ দফা বাস্তবায়নের দাবি অনর্থক ছাড়া আর কিছুই না। ইসলামী হুকুমত ছাড়া ১৩ দফার বাস্তবায়ন সম্ভব হবে না। তিনি সকলকে ১৩ দফা বাস্তবায়নে ইসলামকে বিজয়ী করার আন্দোলনে শরীক হওয়ার আহ্বান জানান। সাথে সাথে ঘটনার সাথে জড়িতদের শাস্তির আওতায় আনতে সরকারের প্রতি আহ্বান জানান। তারিখ : ০৫-০৫-২০১৩ ইং প্রেস বিজ্ঞপ্তি

বিষয়: বিবিধ

১৪১৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File