অপরাধী আমাদের সামনে দিয়া পালায় আর আমরা অসহায়ের মত!!!

লিখেছেন লিখেছেন মুক্তি পেতে চাই এই অসহায়ত্ব থেকে ১৪ এপ্রিল, ২০১৩, ০১:৪৩:২৫ দুপুর

সিংড়ায় ছাত্রী ধর্ষণকারী শিক্ষক সঞ্জিবের অপসারণ দাবিতে জুতা মিছিল : নাটোরের সিংড়ায় শেরকোল সমজান আলী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছাত্রী ধর্ষণকারী, লম্পট সঞ্জিব কুমার সরকারের অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফুঁসে উঠেছে শিক্ষার্থীসহ এলাকাবাসী। গতকাল ওই শিক্ষকের অবিলম্বে অপসারণের দাবিতে ক্লাস বর্জন করে শিক্ষার্থীরা প্রতিষ্ঠানে ভাংচুর, বিক্ষোভ করে। অপরদিকে শুক্রবার সন্ধ্যায় শেরকোল বাজারে শত শত ছাত্র-জনতা লম্পট শিক্ষক সঞ্জিবের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জুতা মিছিল ও কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভ সমাবেশ করেছে।

এলাকাবাসী জানান, বৃহস্পতিবার লম্পট শিক্ষক সঞ্জিব কুমার ৮ম শ্রেণীর এক ছাত্রীকে পড়ানোর নামে নিজ বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে। এ সময় এলাকাবাসী হাতেনাতে ধরে ওই শিক্ষককে গণধোলাই দিয়ে ঘরে আটকে রাখে। পরে সন্ধ্যায় স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ প্রভাবশালী ব্যক্তিরা বিষয়টি ধামাচাপা দিতে বিচারের আশ্বাস দিয়ে শিক্ষক সঞ্জিবকে ছেড়ে দেয়। এরপর থেকেই এলাকাবাসী ও শিক্ষার্থীরা অবিলম্বে ওই লম্পট শিক্ষকের অপসারণসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জুতা মিছিল ও ক্লাস বর্জন, কুশপুত্তলিকা দাহ ও সমাবেশ করেছে।

সমাবেশে বক্তৃতা করেন কামরুল ইসলাম, মাসুদ রানা, সবুজ মাহমুদ, জয়নাল আবেদীন প্রমুখ। এলাকাবাসী আরও জানান, এর আগে শিক্ষক সঞ্জিব কুমার বেশ কয়েকবার অনৈতিক কর্মকাণ্ড করেও ক্ষমতার জোরে রেহাই পেয়েছেন।

সাংবাদিকরা সরজমিনে গেলে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থী রিতু, বর্ণা, হ্যাপী, সবুজসহ শত শত শিক্ষার্থী অবিলম্বে লম্পট শিক্ষকের অপসারণসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ম্যানিজিং কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান লুত্ফুল হাবিব রুবেল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তিনি সরকারি কাজে দেশের বাইরে যাচ্ছেন। ফিরে এসে এর যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার সাইফুর রহমান খান জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাননি। তবে মৌখিকভাবে বিষয়টি তিনি জেনেছেন, তদন্ত করে দোষী শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

নীলফামারীতে পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার : নীলফামারীতে পঞ্চম শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। জেলার সদর উপজেলার টুপামারী ইউনিয়নের স্টেশনপাড়া এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষক ওই এলাকার সুমন ইসলাম।

ধর্ষিতার বাবার দায়ের করা মামলায় জানা যায়, বৃহস্পতিবার রাতে বাড়িতে একা পেয়ে সুমন শিশুটির মুখ চেপে পাশের পুকুরপাড়ে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী মেয়েটিকে উদ্ধার করে জেলা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে মেয়ের বাবা সদর থানায় মামলা করেছেন। ধর্ষক পালিয়েছে।

বিষয়: বিবিধ

৮৯৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File