আওয়ামীলীগ বোকার স্বর্গে বাস করছে

লিখেছেন লিখেছেন ভালোবাসার পচা গন্ধ ২৫ সেপ্টেম্বর, ২০১৩, ১১:৪১:০৮ রাত



আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর থেকেই বলে আসছে যুদ্ধাপরাধীদের বিচার করে জাতিকে কলঙ্ক মুক্ত করবে। সেই অনুযায়ী এরই মধ্যে জামায়াতে ইসলামীর প্রথম সারির প্রায় সব নেতাকেই ফাঁসির কাষ্ঠে ঝুলানোর প্রক্রিয়া চূড়ান্ত পরিনতির দিকে যাচ্ছে। কিন্তু প্রশ্ন হলো- কয়েক জন মানুষকে ফাঁসিতে ঝুলিয়ে মেরে ফেললেই কি জাতি কলঙ্ক মুক্ত হবে? গোলাম আযম, নিজামীরা না থাকলেই কি দেশ ভালো হয়ে যাবে? দেশে কি আর কোন খুন খারাবি হবেনা? আর কেউ খুন হবেনা? শান্তির বাতাস কি সারাদেশে বইতে শুরু করবে? কয়েক জন মানুষকে দুনিয়া থেকে সরালেই কি স্বাধীনতার চেতনা প্রতিষ্ঠা পাবে?

আ’লীগের নেতারা প্রায়ই বক্তব্যে বলেন যে, যুদ্ধাপরাধীদের বিচার করার কারনে নাকি তাদের ভোট বেড়েছে! আসলেই কি তাই? গোলাম আযম, সাঈদী, নিজামীদের বিচার করার কারনে কি আওয়ামীলীগের ভোট বেড়েছে? বাস্তবতা কি বলে?

আমার জানামতে, এই বিচার নিয়ে মাতামাতির কারনে আওয়ামীলীগের ভোট কমেছে। বিশেষ করে দেলাওয়ার হোসাইন সাঈদীর ফাঁসির রায় দেয়ার কারনে হাজার হাজার ভোট হারিয়েছে আওয়ামীলীগ। শোনা যাচ্ছে অচিরেই সেই ফাঁসি কার্যকর করা হতে পারে। সাঈদীকে ফাঁসি দিলে আওয়ামীলীগ নিজের পায়ে নিজেই কুড়াল মারবে। সাঈদীর ফাঁসি হলে আওয়ামীলীগের লোকজনের দেশে থাকা কঠিন হয়ে পড়বে। সাধারন পাবলিক রাস্তাঘাটে ধরে আওয়ামীলীগের লোকদের গণধোলাই দেবে।

বিষয়: বিবিধ

১৩১০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File