জামায়াত-শিবিরের ওপর দোষ চাপাতে বগুড়ায় নিজের স্কুলে আগুন দিলেন আ.লীগসমর্থক প্রধান শিক্ষক

লিখেছেন লিখেছেন আলোর দিশা ০৮ জানুয়ারি, ২০১৪, ১১:৪৪:০১ রাত

জামায়াত-শিবিরের ওপর দোষ চাপাতে নিজের স্কুলে নিজেই আগুন দিয়ে স্থানীয়দের হাতে ধরা পড়েছেন স্থানীয় আওয়ামী লীগসমর্থক ও বগুড়ার সুজাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মান্নান। এ সময় বিক্ষুব্ধরা তাকে গণধোলাই দিয়ে আটকে রাখে। জেলার শাজাহানপুর উপজেলার সুজাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গতকাল এ ঘটনা ঘটে।

খবর পেয়ে শাজাহানপুর উপজেলা নির্বাহী অফিসার আবদুর রহমান পুলিশ ও সেনাসদস্যদের নিয়ে ঘটনাস্থল থেকে ওই শিক্ষককে উদ্ধার করেন।

শাজাহানপুর থানার ওসি আবদুল মান্নান জানান, সুজাবাদ স্কুলে আগুন লাগানো এবং প্রধান শিক্ষককে আটকে রাখার খবর পেয়ে তিনি সেখানে গিয়ে শিক্ষককে উদ্ধার করেন। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। শাজাহানপুর উপজেলা নির্বাহী অফিসার আবদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সুজাবাদ স্কুলের দপ্তরি বাবুল হোসেন জানান, প্রধান শিক্ষক আবদুল মান্নান বগুড়া সদরের কলোনি এলাকার বাসিন্দা এবং বগুড়া পৌরসভার ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী। গতকাল মঙ্গলবার সকালে সবার আগে তিনি স্কুলে এসেই আসবাবপত্রে আগুন লাগানো শুরু করেন। কিছু বুঝে ওঠার আগেই এলাকাবাসী এসে আমাকেসহ প্রধান শিক্ষককে ধরে ফেলেন। আমাদের সময়... Click this link

বিষয়: বিবিধ

১১৪৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File