হিন্দুর বাড়িতে আগুন দিয়ে পালানোর সময় আওয়ামী যুবলীগ নেতা আটক (মানবজমিন)

লিখেছেন লিখেছেন আলোর দিশা ১৫ ডিসেম্বর, ২০১৩, ০৯:৩৩:০৯ রাত

সাতক্ষীরার দেবহাটায় কয়েকটি হিন্দু বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। মুখোশধারী ১৫-২০ জন সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে।এতে দুটি বাড়ি সম্পূর্ণ পুড়ে যাওয়ার পর এলাকাবাসী চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় এলাকাবাসী ধাওয়া করলে মুখোশ পড়া অবস্থায় এক দুবৃৃত্ত ধরা পড়ে। পরে সে যুবলীগ নেতা বলে দাবি করে। শনিবার রাত ১১টার দিকে দেবহাটা উপজেলার পারুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আটক আব্দুল গফফর একই এলাকার এলবার গাইনের ছেলে। আজ সকাল ৯টার দিকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। আটক যুবলীগ নেতা আব্দুল গফফর জানান, স্থানীয় আ’লীগ নেতার নির্দেশে সে হিন্দুদের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। এসময় সে আরো ৩ জনের নাম পুলিশকে জানান। এদিকে ক্ষতিগ্রস্ত সুনীত সরকার জানান, জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তার প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে। ঘটনার সত্যতা স্বীকার করে দেবহাটা থানার ওসি তারক বিশ্বাস জানান, স্থানীয়রা আগুন ধরিয়ে দেওয়ার সন্দেহে আব্দুল গফফরকে আটক করে পুলিশে দিয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। দেবহাটা উপজেলা জামায়াতের আমীর আসাদুজ্জামান মুকুল জানান, পরিকল্পিতভাবে হিন্দুদের বাড়িতে আ’লীগ আগুন ধরিয়ে দিয়ে জামায়াতের উপর দায় চাপাতে চায়।

সূত্রঃ মানবজমিন [url href="http://mzamin.com/details.php?mzamin=MzAyNw==&s=MQ==" target="_blank"]Click this link[/url

****মুনাফিকদের মুখোশ উন্মোচনের একটি ঘটনাঃ

‘FSA’ এর অনেক গ্রুপের নাম দেখলে হয়তো কেউ তাদেরকে মুজাহিদ মনে করতে পারে। কিন্তু বাস্তবে তারা মুনাফিক। যেমনঃ তাদের একটি গ্রুপের নাম “Liwa Shuhada e Bodor(লিওয়া শুহাদা-ই বদর)” এর অর্থ দাঁড়ায় ‘বদরের শহীদদের ব্রিগেড’ ! কিন্তু তারা গণতন্ত্র কায়েমের জন্য মুজাহিদদেরকে হত্যা করছে। এই গ্রুপের (সম্ভবত)কমান্ডার ৩ জন আহত ও বন্দী মুজাহিদকে উপস্থাপন করে একটি ভিডিও ইউটিউবে পোস্ট করেছে। ভিডিওটি দেখুন..... http://www.youtube.com/watch?v=uCiimzRgXoY ভিডিওতে সে এই আয়াতটি (وَقَاتِلُوهُمْ حَتَّىٰ لَا تَكُونَ فِتْنَةٌ وَيَكُونَ الدِّينُ كُلُّهُ لِلَّه –সূরাহ আনফাল-৩৯) তিলাওয়াত করতে গিয়ে আয়াতের প্রথমাংশ তিলাওয়াত করেছে... “ওয়া ক্বাতিলুহুম হাত্তা লা ইয়াকুনুদ-দ্বীনু ফিতনাহ” এর অর্থ হয় “তোমরা তাদের সাথে যুদ্ধ করতে থাকো যতক্ষণ পর্যন্ত না দ্বীন ফিতনার মধ্যে নিঃশেষ হয়ে যায়” । তার উদ্দেশ্যের সাথে তার পঠিত অংশ মিলে গেছে ! অর্থাৎ তারা দ্বীনকে ফিতনার মধ্যে নিঃশেষ করে দিতে চায় ! এভাবেই আল্লাহ তায়ালা মুনাফিকদের মুখোশ উন্মোচন করেন।

(বিঃদ্রঃ সময় স্বল্পতার জন্য বানান ভালোভাবে দেখে দিতে পারিনি। পরে ঠিক করে দিব ইনশাআল্লাহ। সবাই লেখাটি শেয়ার করে সিরিয়া সম্পর্কে মানুষকে পরিষ্কার ধারণা পেতে সাহায্য করুন)

(অসমাপ্ত। এ ব্যাপারে আরো লিখবো ইনশাআল্লাহ। )

বিষয়: বিবিধ

৯৮০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File