সিরিয়ার মুজাহিদদের বিরুদ্ধে(যৌন জিহাদ ! নামে ) ইসলামের শত্রুদের অপপ্রচার ও মিথ্যা প্রোপাগান্ডার আসল বাস্তবতা

লিখেছেন লিখেছেন আলোর দিশা ২৪ অক্টোবর, ২০১৩, ০৯:৩৪:০৩ রাত

কাফির-মুশরিকরা সিরিয়ার মুজাহিদদের বিরুদ্ধে যে অপপ্রচার ও মিথ্যা প্রোপাগান্ডা চালাচ্ছে তাতে কেউ হয়তো বিভ্রান্ত হয়ে থাকতে পারেন ! যদি আপনি সত্য না জেনে থাকেন তাহলে দেখে নেন সত্যটা কী ...

যেই আলেমের(শায়খ মুহাম্মাদ আরেফী) নাম প্রচার করা হয়েছে যে, তিনি নাকি কয়েক ঘন্টার বিয়ের(?) পক্ষে ফতোয়া দিয়েছেন। তা সম্পুর্ণ মিথ্যা প্রোপাগান্ডা।

শায়খ মুহাম্মাদ আরেফী কখনোই এই ধরণের কোন ফতোয়া দেন নি। আল-জাজিরার সাক্ষাৎকারে তিনি কী বলেছেন দেখুন...

[যৌন জিহাদের ব্যাপারে শায়খ মুহাম্মাদ আরেফীর বক্তব্য] " তা পাঁচ ছয় লাইনের একটি মেসেজ, সর্বসাকুল্যে যা তিন শতাধিক শব্দে লেখা। সম্ভবত এটা ফটোশপের কারসাজি। আমাকে ফাঁসানোর জন্য এটা করা হয়েছে। বলা হচ্ছে, যুবতী মেয়েরা মুজাহিদদের সাথে সিরিয়ায় সময় ব্যয় করবে। কাউকে চার ঘন্টার জন্য বিয়ে করবে, তাকে ছেড়ে অন্যজনকে আবার চার ঘন্টার জন্য বিয়ে! কোন দ্বীনি জ্ঞানের কোন ছাত্রের তো দূরের কথা, সাধারণ কোন বিবেকবান ব্যাক্তিও এটাকে যায়েজ বলতে পারে না। মেয়েটির ওয়ালি কোথায়? কোথায় তার তালাক বা ইদ্দত? এমন আরো অনেক প্রশ্ন উঠবে এখানে। এ [ফতোয়া] সম্পূর্ন বানোয়াট, মিথ্যাচার। আমি হতবাক কিভাবে কিছু পত্রিকা, মিডিয়া জঘন্য এই মিথ্যাচারকে প্রকাশ করল। আমি আমার ব্যক্তিগত ফেইস বুক, টুইটার, ওয়েব-সাইট ও টিভি প্রোগ্রামে বলেছি এটা নোংরা জঘন্য মিথ্যাচার ছাড়া আর কিছুই না।" (সূত্র: আল-জাজিরা)

ভিডিওতে দেখুন,

Click this link

আর সিরিয়ায় নারীরা কী করছে দেখে নেন...

"সিরিয়ায় ব্রিটিশ নারীরা জিহাদে যোগদান করছে(চ্যানেল ফোর)"



Click this link (চ্যানেল ফোর)

ইউটিউবে ভিডিওর লিংক

Click this link

ছবি এডিট করে ব্যবহার করেছে ইসলামের দুশমন কুফফাররা । আসল ছবি দেখেন

Click this link

সিরিয়ায় আমাদের অনেক বোনেরা সরাসরি জিহাদে অংশগ্রহণও করেছে...



সিরিয়ায় জিহাদরত উম্মুল মুমিনিন আয়েশা রা. ব্রিগেড





সুতরাং মুজাহিদদের বিরুদ্ধে ইসলামের দুশমনদের পক্ষ থেকে কোন বক্তব্য পাওয়া গেলে তা অবশ্যই যাচাই করে দেখতে হবে। আর যাচাই করে দেখবেন তা সম্পূর্ণ মিথ্যা।

আল্লাহর নির্দেশ হচ্ছে.....

" হে মুমিনগণ ! যদি কোন পাপাচারী ব্যক্তি তোমাদের কাছে কোন সংবাদ আনয়ন করে, তবে তোমরা পরীক্ষা করে দেখবে, যাতে অজ্ঞতাবশতঃ তোমরা কোন সম্প্রদায়ের ক্ষতিসাধনে প্রবৃত্ত না হও এবং পরে নিজেদের কৃতকর্মের জন্যে অনুতপ্ত না হও।" (সূরাহ হুজুরাত, আয়াত-৬)

বিষয়: বিবিধ

১৯৫৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File