কারন হত্যাকারীরা আওয়ামী ক্যাডার বলে???

লিখেছেন লিখেছেন এম কে মোস্তাক ১০ মে, ২০১৩, ১০:১৬:০৬ সকাল

গতকাল প্রধানমন্ত্রীর সরকারি বাসবভন গণভবনে ফেনী আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি যে বক্তব্য দিয়েছেন তার আলোকে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমার কয়েকটি প্রশ্ন।

প্রধানমন্ত্রী বলেছেন, বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশেই ৫ মে হেফাজতে ইসলামের কর্মসূচিতে পবিত্র কোরআন শরীফ পোড়ানো হয়েছে।

পবিত্র কোরআন শরীফ পোড়ানোর যে অভিযোগ আমাদের প্রধানমন্ত্রী করেছেন তা কতটুকু সত্য তা দেশের জনগন বিভিন্ন ভিডিও ফুটেজে দেখেছে। প্রধানমন্ত্রীর নিকট আমার প্রশ্ন যে, কোরআনের প্রতি যদি আপনার এতই ভালোবাসা, প্রদ্ধা তাহলে আপনার দলীয় নেতা-কর্মী ও প্রশাসনের লোকজন যে এতগুলো জীবন্ত কোরআনের হাফেজ, মুফতি ও বিভিন্ন মসজিদের ইমাম এবং অনেক আলেম-ওলামাকে হত্যা করল তাদের ব্যাপারে আপনার কোন বক্তব্য নেই কেন?

কারন কি হত্যাকারীরা আপনার দলীয় ক্যাডার বলে???






তিনি বলেছেন, বিশ্বের ইতিহাসে এতো কোরআন কোথাও পুড়েছে কিনা আমার জানা নেই।

মানলাম আপনার কথা, কিন্তু বিশ্বের কোথাও সরকার কর্তৃক এত নিরস্ত্র, ঘুমন্ত আলেম-ওলামা হত্যা করার ইতিহাস আপনার জানা আছে কিনা তাতো আপনি বললেন না?? কারন কি এসব আলেম-ওলামা আপনার সরকারের বিপক্ষে অবস্থান নিয়েছিল বলে????





আপনি আরও বলেছেন, টেলিভিশন ফুটেজে দেখে সবক’টাকে ধরা হবে। কাউকে ছাড় দেয়া হবে না। ওই দিনের সহিংসতার জন্য বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়ার বিচার হওয়া উচিত। তার নির্দেশে মানুষ খুন হয়েছে।

এক হাতে তালি বাজে না কথাটি আমরা সকলে জানি। তাই আমি বলতে চাই সেদিনের সহিংসতায়তো আপনার দলের নেতা-কর্মীরাও জড়িত ছিল। যা উপরের ছবি দুটি লেখলেই বোঝা যায়। আর খালেদা জিয়ার কথায়তো আপনার দলের নেতা-কর্মীরা উঠা-বসা করে না?? তাহলে আপনি শুধু হেফাজত ইসলামের উপর দোষ চাপিয়ে তার দায়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিচারের কথা বলছেন।

কিন্তু আপনার দলের যারা অবৈধ অস্ত্র নিয়ে প্রকাশ্য দিবালোকে হেফাজত ইসলামের অনেক নেতা-কর্মীকে খুন করল তার জন্য কার কার বিচার হ্ওয়া উচিত এবং আদৌ বিচার হবে কিনা তাতো আপনি ভুলেও বললেন না??

কারন কি??? তারা আপনার আওয়ামী পরিবারের সদস্য বলে???



সূত্র: দৈনিক ইনকিলাব Click this link

বিষয়: বিবিধ

১৭৬৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File