দেশে ২য় মুক্তিযুদ্ধ চলছে!!!!

লিখেছেন লিখেছেন ভালো পোলা ২৩ এপ্রিল, ২০১৩, ০৭:৪৬:৩৭ সকাল

আমি ৭১ দেখিনি।বইতে পডেছি ৭১ এ বাংলাদেশের মানুষ দেশকে স্বাধীন করার জন্য যুদ্ধ করেছে।সে হিসেবে বাংলাদেশের মানুষ আজো গর্ব বুক ফুলাতে পারে।তখন আমাদের পূর্বপুরুষরা যুদ্ধ করেছিল পাকিস্তানি অপশক্তির বিরুদ্ধে।ঐ যুদ্ধে অনেক পাকিস্তানি মারা গেছে।যেহেতু তারা ক্ষমতার অপব্যবহার করেছে তাই তাদের মরাটা উচিত ছিল।

আজ ২০১৩ সালে এসে আবার নাকি আমরা যুদ্ধ করতেছি।ইতিমধ্যে এই যুদ্ধর রুপকার ইমরান এইডস ছত্রাক নতুন মুক্তিযোদ্ধাদের জাতির পিতা হিসেবে আখ্যায়িত হয়েছেন।যেহেতু প্রথম মুক্তিযুদ্ধের সময় জাতির পিতা আখ্যায়িত হয়েছেন মুজিব সাহেব।

আমার মত কিছু আম পাবলিক ,কাঁঠাল পাবলিক ইতিমধ্যে রাজাকার হিসেবে আখ্যায়িত হয়েছি।যারা তথাকথিত ২য় মুক্তিযুদ্ধের সৈনিক তাদের ৯৯ ভাগ ই নাস্তিক এবং তারা কেউই ৭১ দেখেনি।কিন্তু তারাই বঙ্গবীর কাদের সিদ্দিকে কে রাজাকার আখ্যায়িত করে।আর মখা আলমগীরকে বীরশ্রেষ্ঠ উপাধি দেয়।

এই মুক্তিযুদ্ধের উপাধিদাতার ও উদ্ভব ঘটেছে।বাংলার দামাল কন্যা ছেখ হাসিনা ২য় মুক্তিযুদ্ধর নাস্তিকদেরকে শহীদ হিসেবে আখ্যায়িত করার দায়িত্ব পেয়েছেন।

আমরাতো এমনিতেই স্বাধীন।যদি ২য় বারের মত স্বাধীন করতে হয় তবে শেখ হাসিনার কাছ থেকে মুক্ত হতে হবে।যদি আমরা তা না পারি তা হলে না পারবো দেশ বাঁচাতে,না পারবো ধর্ম বাঁচাতে।যে দেশে ৯০ ভাগ মানুষ মুসলিম সেই দেশে নাস্তিক সরকার কেন ক্ষমতায়?????

বিষয়: বিবিধ

১১২০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File