বাংলাদেশে ডানপন্থি দলের উত্থান চায় না ভারত : ভারতীয় হাইকমিশনার পঙ্কজ শরণ

লিখেছেন লিখেছেন রায়হানমোসি ০৫ নভেম্বর, ২০১৩, ০৬:৫৬:২৬ সন্ধ্যা

ঈমানদার মুসলমানদের ঐক্যবদ্ধ হবার এখনই সময়।

সকল ইমানদার মুসলমান জানে পৃথিবীতে মুসলমানদের একমাত্র চির শত্রু হলো ধর্মহীন নাস্তিক বামপন্থি। বামপন্থি হতে গেলে তাকে প্রথমেই নাস্তিকতায় দীক্ষা নিতে হয়।

বাংলাদেশ থেকে মুসলমানদের ধংস করতে পারলে এ দেশের স্বাধীনতার আর কোন প্রয়োজন থাকে না। এদেশে বামপন্থিদের শক্তিশালি করার জন্য পৃথিবীতে কমুনিজম নিকৃষ্ট মতবাদ হিসেবে স্বীকৃত হলেও পশ্চিম বঙ্গে ৩৪ বছর কমুনিজম চালু রাখা হয়েছিল। বাংলাদেশে আওয়ামীলীগ এবার ক্ষমতায় এসে কমুনিজম চালু করে। ব্যাস ভারতের আর প্রয়োজন থাকে না পশ্চিম বঙ্গে ধিকৃত কমুনিজম মতবাদ রাখার। সেখানে কংগ্রেস ক্ষমতায় আসে। কমুনিজমের দ্বিতীয় নীতি হলো সবকিছু দলীয়করণ করা।

কে না জানে কমুনিষ্ট তথা বামপন্থিরা ইসলাম ও মুসলমানদের চির শত্রু। ভারত বাংলাদেশ থেকে মুসলমানদেরকে নির্মূল করতে বামপন্থি তথা শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায়। তার জন্য তারা এবার নির্বাচনে তারা একহাজার কোটি টাকা দিচ্ছে।

এরা সহজ সরল মুসলমানদের সাথে ছল-চাতুরি করে মুসলমান সেজে থাকে। ভিতরে ভিতরে শিক্ষাপদ্ধতি পরিবর্তন করে,অশ্লিল সংস্কৃতির প্রসার ঘটিয়ে, ইসলামকে কলুষিত হিসেবে প্রমাণ করার জন্য ইসলামের মহান নেতাদের চরিত্রে কালিমা মাখিয়ে সাধারণ মুসলমানদের মনকে বিষিয়ে তোলে।

এই সরকার মুসলমান ধংস করতে অনেক দূর এগিয়েছে। এখন পিছিয়ে গেলে সর্বনাশ হয়ে যাবে। তাদের সকল চেষ্টা সকল অর্থ এবং সকল শ্রম নষ্ট হয়ে যাবে। তাই তারা মরিয়া হয়ে ক্ষমতায় থাকতে চায়। এবং মুসলমানদের নিজের মধ্যে খুনোখুনি বাধিয়ে তাদেরকে দুর্বল করে দিতে এবং সংখ্যা কমাতে চায়।

অতএব ঈমানদার মুসলমানদের এখনই ঈমানের পরিক্ষা দিতে হবে আল্লাহর কাছে। সবাই ঐক্যবদ্ধ হয়ে শক্তিবান হয়ে যান, পৃথিবীর কোন শক্তিই আপনাদের ধংস করতে পারবে না।

কথাগুলো সাধারণ মুসলমানদেরকে বুঝান।

বিষয়: বিবিধ

১৫৬০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File