ইসলাম বিরোধী মওলানা মুফতি থেকে সাবধান।

লিখেছেন লিখেছেন রায়হানমোসি ২৪ অক্টোবর, ২০১৩, ০৭:২১:৫১ সন্ধ্যা

বর্তমান সময় পর্যন্ত বাংলাদেশে ইসলামের চরম দুশমন হিসেবে আনুমানিক পনের হাজার মওলানা ও মুফতি তাদের কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। এর মধ্যে একটা অংশ নাস্তিক্যবাদী আওয়ামী কমুনিষ্টরা বিভিন্ন মাদ্রাসায় তাদেরকে পড়িয়ে বড় করে তুলেছে। তারা এখন মাঠে সক্রিয়। আর একটা অংশ অর্থ এবং পদ-পদবী পেয়ে গণজাগরনসহ ইসলামের চির শত্রু আওয়ামী কমুনিষ্টদের সমর্থনে কাজ করে যাচ্ছে। তাদের মূল কাজ হচ্ছে মুসলমানদের মধ্যে ইসলাম সম্পর্কে বিকৃত ধারণা দেয়া। যেমন,' ইসলাম আল্লাহই রক্ষা করবেন কেয়ামত পর্যন্ত, এখানে মুসলমানদের তা প্রতিষ্ঠা করার দরকার নাই।' (বলেছেন মওলানা ফরিদুদ্দীন মাসুদ, টিভি টক শো)।অথচ মূল কথা হচ্ছে কেয়ামত পর্যন্ত আল্লাহ পবিত্র কোরানকে রক্ষা করবেন। এইভাবে বিকৃত তথ্য দেয়া হচ্ছে। ইসলামী অর্থনীতি বলে কোরান হাদিসে কিছু নাই (শামিম আফজাল), ইসলামী ব্যাংক প্রসঙ্গে তিনি টিভি টক শোতে বলেছেন।

এরা স্বঘোষিত নাস্তিক ও ইসলাম বিরোধী মন্ত্রীদের সঙ্গে একই মঞ্চে বক্তৃতা করে অসংখ্যা মুসলমানদেরকে বিপথগামী করছে।

ইসলামী সংগঠন করা ফরজ অথচ এই সব মওলানারা মুসলমানরা সংগঠিত হলেই তাদেরকে ভয়াবহভাবে আক্রমন করে কথা বলছে। হেফাজত সংগঠিত না হওয়া পর্যন্ত ভালো ছিল, সংগঠিত হয়ে দাবি আদায়ে মাঠে নামতেই এইসব মওলানারা তাদের বিরুদ্ধে চলে গেল।

সকল মুসলমান মাত্রই জানেন বর্তমান বিশ্বে ইসলামের দুশমনদের সমস্ত ধংসাত্মক প্রচেষ্টা সংগঠিত কোন মুসলমানদের উপর। তারা কখনোই চায় না মুসলমান সংগঠিত হোক। এই সব মওলানারা সেই দুশমনদের প্রতিনিধি।

অতএব মুসলমান ভাইরা এখন থেকেই সাবধান হোন, ইসলামকে জানুন কোরান ও হাদিস নিজেরাই অধ্যায়নের মাধ্যমে এবং কোন ইসলামী সংগঠনের মওলানাদের কাছ থেকে। যে মুসলমান কোন ইসলামী সংগঠনের সদস্য নয় কোরান হাদিস মোতাবেক তিনি মুসলমানই নন।

সূরা ইমরান:১০৩, ৮৫,আশ শূরা:১৩,

বিষয়: বিবিধ

১০৯৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File