আওয়ামীলীগের উন্নয়নের সাড়ে চার বছর

লিখেছেন লিখেছেন রায়হানমোসি ০৯ আগস্ট, ২০১৩, ০১:৫৫:৫৬ দুপুর

১.বিএনপি ক্রস ফায়ারে হত্যা করতো, আমরা তা বন্ধ করেছি।

২.বিএনপি জিনিষপত্রের দাম বাড়িয়েছিল, আমরা কমিয়েছি।

৩.বিএনপি বিদ্যুতের খাম্বা দিয়েছিল, আমরা ঘরে ঘরে সব সময় বিদ্যুৎ সরবরাহ করে যাচ্ছি।

৪.বিএনপি সকল ক্ষেত্রে দলীয়করণ করেছিল, আমরা তা থেকে সম্পূর্ণ মুক্ত, কোথাও দলীয়করণ করি নাই।

৫.বিএনপি আমাদের সকল নেতাকে জেলে ঢুকিয়েছিল, আমরা বিএনপির কোন নেতাকে জেলে ঢুকাই নাই।

৬.বিএনপি আমাদের বিরুদ্ধে হাজার হাজার মামলা দিয়েছিল, আমরা বিএনপির কারো বিরুদ্ধে একটিও মামলা করি নাই।

৭.বিএনপি তাদের নেতাদের বিরুদ্ধে করা সকল মামলা তুলে নিয়ে সাধু সেজেছিল, আমরা আমাদের কোন নেতার বিরুদ্ধে করা মামলা তুলি নাই, বিচারের মুখোমুখি হয়ে প্রমাণ করেছি আমরা ফেরেশতা সমতুল্য।

৮. বিএনপি হাওয়াভবন খুলে হাজার হাজার কোটি টাকা লুট করেছিল। আমরা আদমভবন খুলে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করে যাচ্ছি, একটি টাকাও আমাদের ফেরেশতা তুল্য এমপি মিনিষ্টাররা ছুয়ে দেখে নাই।

৯.বিএনপি আমাদের নেতাদের হত্যা ও গুম করেছে, আমরা সেই অভিশপ্ত সংস্কৃতি থেকে বেরিয়ে এসেছি, আমাদের সময় একটি ব্যক্তিও হত্যা বা গুম করা হয় নাই।

১০.ভারতের দালাল বিএনপির সময় সীমান্তে পাখীর মত মানুষ হত্যা করা হয়েছে। আমরা মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছি,শির উন্নত করে বীরের মত আমরা সীমান্ত হত্যা বন্ধ করেছি।১

১১.বিএনপি ইসলাম ও মুসলমানদের দুশমন, তারা এদেশের ধর্মপ্রাণ মুসলমানদের ধংস করতে চেয়েছিল। তারা দাড়ি ধরে বুড়ো মানুষকে অপমান করেছে, তাদের সময় আল্লাহর রসূলের বিরুদ্ধে অবিরাম গালিগালাজ করা হয়েছে, আমরা তা বন্ধ করেছি।

১২. জামাত আওয়ামীলীগকে ধংস করতে চেয়েছিল,অন্যায়ভাবে বিএনপির সহযোগিতায় তারা আমাদের হাজার হাজার নেতাকর্মীকে রিমান্ডে নিয়ে নির্যাতন করে পঙ্গু করে দিয়েছিল, আমরা জামাতের কোন নেতাকর্মীকে আটক করি নাই, রিমান্ডে নেই নাই,আমরা জামাতকে সম্মানিত আসনে বসিয়েছি, কারণ কোন ইসলামী দলকে রক্ষা করার অর্থ ইসলামকে মর্যাদা দেয়া।

১৩. হেফাজতে ইসলামের লক্ষ লক্ষ নেতাকর্মীকে আমরা সম্মানের আসনে বসিয়েছি, কারণ আমরা ইসলাম ও মুসলমানদেরকে ভালোবাসি।

১৪.জামাত টিপাইমুখ বাধের বিষয়ে মুখ খোলেনি, আমরা দেশের ক্ষতির কথা চিন্তা করে তা বণ্ধ করে দিয়েছি।

১৫.বিএনপি জামাতের ছাত্র সংগঠন হাজার হাজার ছাত্রলীগ যুবলীগকে হত্যা করেছে, আমরা এ বিষয়ে ইতিহাস সৃষ্টি করেছি, আমাদের ছাত্র সংগঠন আজ পর্যন্ত কোন খুনখারাবীর মধ্যে যায় নাই, তারা দেশ সেবার এক উজ্জ্বল নিদর্শন।

১৬.জামাতের দুজন মন্ত্রী রাজাকার হয়ে গাড়িতে স্বাধীন দেশের পতাকা তুলে হাজার হাজার কোটি টাকার দূর্নীতি করেছিল। আমাদের কোন মন্ত্রী এমপি আজ পর্যন্ত দূর্নীতি করে নাই, তারা স্বাধীন দেশের মর্যাদা রক্ষা করে চলেছে।

১৭. বিএনপি জামাতের পুলিশ আওয়ামীলীগের কোন ব্যক্তিকে আটক করলে অনর্গল মিডিয়াতে তাদের বিরুদ্ধে মিথ্যা কাহিনী বলে যেতো, আমাদের পুলিশ সদা সত্য কথা বলে।

১৮.বিএনপি জামাত বিটিভিকে দলের মুখপত্র হিসেবে ব্যবহার করতো, আমারা বিটিভিকে স্বাধীন করে দিয়েছি।

১৯. নির্বাচন কামিশন,বিচার বিভাগ, মোট কথা সকল সাংবিধানিক প্রতিষ্ঠান বিএনপি ধংস করে দিয়েছিল। আমরা সে সব সুসংগঠিত করেছি।

২০.বিএনপি জামাত যুবশ্রেণীর চরিত্র ধংস করে দিয়েছিল, আমরা তাদেরকে ইসলামের নৈতিকতা শিখিয়ে চরিত্রবান, অহিংস এবং সকল প্রকার দূর্নীতি মুক্ত মন মানসিকতা তৈরিতে ভূমিকা রাখছি।

মোট কথা আওয়ামীলীগ প্রমাণ করেছে তারা সত্যিকার দেশপ্রেমিক, দূর্নীতি মুক্ত, ধর্মপ্রেমিক, এবং দেশ পরিচালনায় সবচেয়ে দক্ষ ও যোগ্য।

১৮.

বিষয়: বিবিধ

১১৪৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File