বাংলাদেশকে স্বর্ণে মুড়িয়ে দিলেও....

লিখেছেন লিখেছেন রায়হানমোসি ০৭ আগস্ট, ২০১৩, ০৯:৩২:১৫ রাত

বাংলাদেশের মানুষের চাহিদা কম। এরা শান্তিপ্রিয় এই কারণে যে, এরা ধর্মভীরু। প্রচন্ড ক্ষুধা নিয়েও এরা হাসি মুখে রোজা পালন করে। সারা রাত জেগে ওয়াজ শোনে এবং কাঁদে। এখনো গ্রামীন এলাকায় ছেলে নামাজ না পড়লে মা ভাত দেয় না। রাস্তায় কাদা থাকলে সেই কাদা ভেঙ্গে মসজিদে যায়। । অতএব রাস্তা পাকা করা না করা এদের কাছে সমান। পাকা করলে একটু আরাম পায় এই আর কি। বিদেশে চাকুরী করে ছেলে টাকা পাঠালেও যদি শোনে ছেলে অনৈতিক পথে চলছে তবে তাকে ফেরানোর জন্য কত কি না করে।

এই রকম অনেক বিষয় আছে যাতে মনে হয় পেটে ভাত না থাকলেও বাংলার মানুষ ধর্মের পক্ষে সব সময়ই।

কিন্তু প্রধান মন্ত্রী শহরের বখে যাওয়া ইসলাম বিরোধী হাতে গোনা কিছু দুষ্টু চক্রের সহযোগী হয়ে ভাবছেন উন্নতির ফিরিস্তি দিলে মানুষ আওয়ামীলীগের পক্ষে কথা বলবে। এটা খুব বোকামী সুলভ চিন্তা। মানুষ এখন অনেক সচেতন। তারা ক্রমান্বয়ে বুঝতে শিখেছে আওয়ামীলীগ ইসলাম ও মুসলমানদের চরম শত্রু। তাই বৃহত্তর মুসলিম জনগোষ্ঠিকে ইসলাম বিরোধী ও অমুসলিমদেরকে দিয়ে শাসন করছে। আর যারা প্রমাণ করেছে এদেশে মন্ত্রী হয়েও সততা বজায় রেখে শাসন করা যায় শুধুমাত্র মহান আল্লাহকে ভয় করে সেই মুসলিম আদর্শ জামাতের মন্ত্রীদেরকে নিকৃষ্ট অসৎ মানুষ হিসেবে এই আওয়ামী লীগই প্রমাণ করতে চেষ্টা করছে। অরাজনৈতিক শক্তি হেফাজতে ইসলাম ইসলাম রক্ষার্থে একটু কথা বলেছিল, আওয়ামীলীগ ইসলামকে এতই ঘৃণা করে যে হেফাজতের নেতাদেরকেও কলুষিত করার ঘৃণ্য প্রচেষ্টা অব্যাহত রেখেছে। অর্থাৎ সত্যিকার মুসলমান মানেই আওয়ামীগের কাছে ধর্ষক, মানবতাবিরোধী, রাজাকার, মৌলবাদী, সাম্প্রদায়িক , জঙ্গি ইত্যাদী।

বাংলার জনগণ আওয়ামীলীগের এই ইসলাম বিরোধী চরিত্র বুঝে গেছে। এখন স্বর্ণ দিয়ে বাংলাদেশকে মুড়ে দিলেও জনগণ শেখ হাসিনার পক্ষে কথা বলবে না।

বিষয়: বিবিধ

৯৯৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File