আওয়ামিলীগ থেকে ইসলাম ধরম গ্রহন ...........

লিখেছেন লিখেছেন আনোয়ারুল আম্বিয়া ০৫ মে, ২০১৩, ০৭:৫৮:২১ সন্ধ্যা

আমার মোবাইলে এইমাত্র ফোনে কথা বল্লেন আওয়ামিলীগের একজন বড় ভাই।তিনি আমাকে বল্লেন আমি মুসলমান হতে চাই। আমি বল্লাম আপনি মুসলমান হয়ে আবার কিসের মুসলমান হবেন ? উত্তরে বল্লেন আমি আওয়ামিলীগ ছিলাম আওয়ামিলীগ করে কোন মানুষ মুসলমান থাকতে পারে না।আমি প্রশ্ন করলাম কেন? তিনি বল্লেন ধরমহীনতার মাধ্যমে ধরমনিরপেক্বতা ইসলাম গ্রহন করেনা।অতএব ধরমকে বিশ্বাস করে না আওয়ামিলীগ।আর যারা ধরমকে বিশ্বাস করে না তাদের সাথে থেকে আমি এতোদিন মুসলিম ছিলাম না।তাই আমাকে এখন মুসলমান হতে হবে।এখন আর আমার সময় নষ্ট করিওনা দয়াকরে,আমার জীবনের চল্লিশটি বছর নষ্ট করেছি আওয়ামিলীগ করে এখন আর একমিনিট নষ্ট করতে চাইনা ।

তখন আমি চিন্তা করলাম আমি কি করতে পারি, পরে বল্লাম এখন আমি আপনার কি সাহায্য করতে পারি? তিনি বল্লেন আমাকে নিয়ে চলো কোন ইমাম সাহেবের কাছে।তখন আমি আমাদের মসজিদ এর ইমাম সাহেব কে ফোন দিয়ে বললাম একজন অমুসলিম ইসলাম গ্রহন করতেচান আপনি কি পারবেন সময় দিতে ? তিনি জানতে চাইলেন কে সেই সৌভাগ্যবান ব্যক্তি, তিনি অধিক আগ্রহ বরে জানতে চাইলেন, আমি বল্লাম যখন আওয়ামিলীগ থেকে ইসলাম ধরম গ্রহন করবেন তখন ইমাম সাহেব আল্লাহু আকবার বলে সূরা আন-নসর পড়া শুরু করলেন।

ইমাম সাহেবের কন্ঠে যখন সূরা আন-নসর শুনলাম মনে পরে গেল লন্ডনের আলতাব আলী পারকে ও দেখলাম কিছুদিন আগে একজন ভাই আওয়ামিলীগ থেকে ইসলাম ধরম গ্রহন করেছেন।এই লিংক এ গেলে দেখতে পাবে............

https://www.facebook.com/photo.php?v=480516665355331&set=vb.375125315894467&type=2&theater

বিষয়: বিবিধ

১৪১৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File