কি বোর্ড আর ভালো লাগে না

লিখেছেন লিখেছেন টোকাই বাবু ১৪ ডিসেম্বর, ২০১৩, ১১:২৩:২২ রাত

অনেক কিছুই লেখতে মন চায়, চিন্তাও করি কিন্তু নাহ হয় না, হচ্ছে না আর হবেও কিনা জানি না।

জীবনগুলো এখন অনেক সস্তা। ওরা চাইলেই পায়। নিয়মিত নাস্তা করে, যখন ইচ্ছা তখন।

আল্লাহর কসম করে বলছি-আপনাকেও কিন্তু মহান রাব্বুল আলামীন জিঙ্গাসা করবেন???





এ বুলেট কি শুধু একজন মানুষের শরীরের না কি ষোল কোটির???১৬কোটি কি বোবা হয়ে গেলো না কি??? বিবেক শেষ??? ছোট বেলায় গ্রামে দেখতাম-শহুরে লোকেরা একটি রাইফেল নিয়ে আসত আর বিল,চক,বনে ঘুরে বেড়াতো। পাখি, বক শিকার করার জন্য। গ্রামের দুষ্ট ছেলেগুলো পিছনে পিছনে ঘুরত পাখি মারা দেখার জন্য। কিন্তু আজ আর পেছন পেছন ঘুরতে হয় না। ঘরে বসেই দেখা যায় শিকার করার দৃশ্য আর শিকারীকেও। শুধু এখানেই শেষ নই। শিকারী কতো দ্রুত ক্ষীপ্ত গতিতে শিকার করে সেটাই। সেই সাথে শিকার কিভাবে ছটফট করে তার দৃশ্যটাও। ধন্যবাদ আমাদের প্রধানমন্ত্রীকে। এতো সুন্দর মহড়ার মাধ্যমে দেশবাসীকে বিনোদন দেবার জন্য।

আরে ভাই আর কতো দিন চুপ থাকবেন। হ্যা...আজ মানুষকে ঘরে ডুকে তুলে নিয়ে ঘুম করে দিচ্ছে। এতো লাশ এদেশের মানুষরা কোথায় রাখবে? লাশগুলো আমায় তাড়া করে, স্বপ্নে, দিনে, খাবার সময়, পড়ার টেবিলে, রাস্তায়, ঘাটে সবজায়গায়। ঘরে ঢুকে ছাদে নিয়ে গিয়ে পা-মাথায় গুলি করে ছাদ থেকে ফেলে দিচ্ছে। চোখ তুলে ফেলা হচ্ছে। লাশকে বিকৃত করা হচ্ছে। থানার কম্পাউন্ডে নিয়ে গুলি করে পঙ্গু করা হচ্ছে। রাস্তায় পাখির চাইতেই নির্লজ্জভাবে গুলি করে হত্যা করা হচ্ছে। তারা কে??? কাদেরকে হত্যা করছে??? তারা কি আপনাদেরও ভাই/চাচা/খালু নই??? ক্যান এখনোও চুপ ক্যান। ভাবছেন আমার তো কিছু হয় নাই।

আরে দ্যাত....

ভাই শুধু একটিই প্রশ্ন এরা কি সন্ত্রাসী, ধর্ষক, নেশাগ্রস্ত, ইভটেজার, বখাটে, চোর-বাটপার, লুন্ঠনকারী????? ক্যান এদের উপর এতো জুলুম?????

ইয়া আল্লাহ!!!!! তুমি আমাদেরকে এমন কোনো পরীক্ষায় ফেলো না যাতে আমরা উত্তীর্ণ হতে না পারি। আমাদের কোন ভুলের জন্য আমাদের পাকড়াও করো না। তুমি আমাদের ক্ষমা করো, রহমতো করো এজাতির উপর। তুমি যদি আমাদের শাস্তি দেও তাহলে ধ্বংসই হবে আমাদের একমাত্র ঠিকানা। ইয়া আল্লাহ!!!!! তুমি খালেক, তুমি মালেক, তুমি রহামন, তুমি রহীম, তুমি গাফুরুর রাহীম। তুমি আমাদেরকে ক্ষমা করো। এদেশকে তুমি কবুল করে নাও। (আমীন)

বিষয়: বিবিধ

১২২৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File