Good Luck Good Luck Good Luckএকটি জীবন একটি ইতিহাস ও নির্যাতিত একটি পরিবার Good Luck Good Luck Good Luck

লিখেছেন লিখেছেন টোকাই বাবু ০৭ নভেম্বর, ২০১৩, ০১:৩৮:৪৬ দুপুর

আমি তোমাকে আজ

শুভ

জন্মদিন

বলবো না। বলবো না

Happy

Birthday

to

you.



সত্যিই আমি আজ অনেক বেশী আবেগপ্রবণ। যখন এই পোষ্টটি দেবার চেষ্টা করছি তখন বারবার আমার হৃদয় কেপে উঠছে। আমার শক্ত হাতদ্বয় কেমন যেন স্থির থাকছে না বরং বারবার কেপে উঠছে।

আমি পারছি না। তবে আজ আমি খুব বেশী কিছু লিখবও না, বলব না কারণ তাকে যে এদুনিয়ার কোটি মানুষ জানে, চিনে। আর তিনি হলেন-কোটি মানুষের শ্রদ্ধার পাত্র, ইসলামী আন্দোলনের প্রাণ পুরুষ, এদেশের মাথার মুকুট ভাষা সৈনিক,বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও একজন মজলুম প্রফেসর গোলাম আযম ।







গ্রেপতারের প্রতিবাধে....







যিনি একাধারে একজন শ্রেষ্ট লেখকও বটে। তার লেখা অনেকগুলো বই আজ আমরা পাই। এর মধ্যে - "জীবনে যা দেখলাম" সবচেয়ে বেশী উল্লেখযোগ্য।

৯১তম জন্মদিনে গোলাম আযমকে তার স্ত্রীর শুভেচ্ছাবাণী-এর কিছু অংশ নিচে আর বিস্তারিত নিচের লিঙ্কে....

হে মজলুম জননেতা,

আল্লাহর যমীনে আল্লাহর দ্বীন কায়েমের চেষ্টার অপরাধে ইসলামবিরোধী ফ্যাসিবাদি শক্তি আপনার বিরুদ্ধে মিথ্যা মামলা সাজিয়ে, বিচার “নাটক” মঞ্চস্থ করে আপনাকে এ বৃদ্ধ বয়সে কারান্তরীণ করে রেখেছে দীর্ঘ ২০ মাস। পরিবার থেকে বিচ্ছিন্ন রেখে একাকী নির্জন সেলে আপনাকে নির্বাসিত জীবন যাপনে বাধ্য করেছে যালেমরা। আমরা জানি, আপনি বিচলিত নন। আপনাকে দেখে আমরাও অনুপ্রেরণা পাই। এদেশের ইসলামপ্রিয় লক্ষ লক্ষ গণমানুষ আপনাকে প্রাণ দিয়ে ভালবাসে, আপনার জন্য তারা জীবন দিতেও প্রস্তুত, কেননা আপনিই তাদের দিয়েছেন সঠিক পথের সন্ধান। আপনি তাদেরও সকলের শক্তি ও সাহসের উৎস।


Click this link

নাগরিত্ব নিয়ে খবরের লিংক Click this link

Professor Ghulam Azam how i joined Jamaat e Islami. Lecture link Click this link

যুদ্দাপরাধের অভিযোগে গ্রেপতারের আগে স্যারের সাক্ষাৎকার বাংলাভিশন এবং চ্যানেল এটিএন নিউজ -Click this link

ATN NEWS link Click this link

মজবুত ঈমানের উপর লেকচার---Click this link

শাহাদাৎ কামনা।।। ৯০ বৎসরের এক বৃদ্ধের এই কথাটি মনে পড়তেই আমার হিংসা হয়। সাংবাদিক যখন জানতে চায়- যুদ্ধাপরাধের অভিযোগে যদি ফাসি হয়। এর উত্তরে তিনি বলেন- তাহলে আমি শাহাদাতের মর্যাদা পাবো।মুমিনের জীবনে শাহাদাৎ ই কাম্য। কোন মুমিন মৃতু্ কে ভয় করে না।



আজকের এই দিনে আল্লাহর কাছে একটিই চাওয়া- হে আল্লাহ । তুমি আমাদের এই দায়ী সহ এদেশের ইসলামী আন্দোলনের সব নেতাকে আমাদের মাঝে কলঙ্ক মুক্ত করে ফিরিয়ে দাও। (আমীন)

বিষয়: বিবিধ

১২১৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File