সি, বি, এফের সাথে স্মরনীয় এক শুক্রবার ।

লিখেছেন লিখেছেন সিকদারর ০৩ সেপ্টেম্বর, ২০১৩, ১০:০৭:১০ রাত



শুক্রবার সকালে ঘুমটা একটু বেশি যাই । কিন্তু গতকাল বাহার ভাই বলেছেন সকাল নয়টায় রওয়ানা হবেন, তাই আটটায় ঘুম থেকে উঠে গেলাম । গোসল করে নাস্তা করে সাড়ে আটটায় দোকানে এসে বসলাম । তারপর একটু সুস্থির হয়ে বাহার ভাইকে ফোন করলাম

ঃ বাহার ভাই আপনারা কোথায় ?

ঃ আমরা এখনও বের হইনি । সাড়ে দশটায় বের হব । কারন কক্সবাজার থেকে সাইফুল ঈদগাহ আসছেন ।

আমার মনটা হাহাকার করে উঠল আহারে সকালের মধুর ঘুমটা আরেকটু যাওয়া যেত । কেন যে বিছানায় শুয়ে ফোনটা করলাম না । যাক আর কি করা । নেট খুলে ব্লগিং করতে লাগলাম ।

কিছুক্ষণ পরে বাহার ভাই ফোন করলেন

ঃ সিকদার ভাই আপনাকে একটু কষ্ট দেব ।

বাহার ভাইয়ের কথা শুনে আমি ভাবতে লাগলাম না জানি কোন পাহাড় কাধে করে আনতে বলবেন। তিনি বিনীত সহকারে কষ্টের কাজের কথা বললেন। শুনেত আমি "থ" । আমি ভেবেছিলাম তালের কথা বলবে এখনত দেখছি তিনি তিল আনতে বলছেন।

যাই হোক বাহার ভাইয়েরঅনুরোধ পালন করে অপেক্ষা করতে লাগলাম । এই সময় আবার বাহার ভাইয়ের ফোন,

ঃ সিকদার ভাই আপনার দোকানে কি জায়গা আছে ? মুসা ভাইয়ের মোটর সাইকেলটা রাখা যাবে ?

ঃ হ্যা জায়গা আছে নিয়ে আসুন।

প্রায় পৌনে এগারটায় বাহার ভাই আর মুসা ভাই আসলেন । মোটর সাইকেল রাখা হল । তারপর আমি দোকানে তালা মেরে ওনাদের সাথে বেরিয়ে পড়লাম। বাহার ভাই বলললেন ঃ গাড়ি ওয়াসার মোড়ে নাই । গাড়ি ইস্পাহানীর মোড়ে । আমরা তিনজন বাসে উঠলাম । ইস্পাহানীর মোড়ে নামলাম। ওখানে দাড়ানো আমাদের গাড়িতে উঠলাম । উঠতেই বাসে অবস্থান রত ব্লগার ভাইয়েরা আমাদের অভিবাদন জানালেন। কে একজনত বলেই ফেললেন ঃ সিকদার ভাই আসাতে আমাদের গাড়িটা আলোকিত হয়ে গেছে । ( পাঠক অন্য কিছু ভাববেন না । কেননা তখন রাত ছিল না যে আমি বাতি নিয়ে গাড়িতে উঠেছি। ) আলোকিত হওয়ার কারন আমি সাদা কাপড় পড়েছিলাম তাই আমাকে সেই ব্লগার এই ভাবে আভিবাদন জানিয়েছে।

এরপর গাড়িতে বসতেই গাড়ি চলা শুরু হল । আমরা এগিয়ে চললাম সি, বি, এফের ব্যানারে পতেংগা সমুদ্র সৈকতের দিকে । সে যান এক ঐতিহাসিক এগিয়ে চলা । বাহার ভাইয়ের নেতৃত্বে আমাদের ব্লগাদের ক্ষুদ্র দলটা।

এরপরের ঘটনা আজব ভাইয়ের ব্লগে আশা করি সবাই পড়েছেন। যারা পড়েননি তারা তাড়াতাড়ি পড়ে নিন ।

সিবিএফ চট্টগ্রামের বর্ণাঢ্য ঈদ পূনর্মিলনী ও সাগর পাড়ে মানববন্ধন

বিষয়: বিবিধ

১৮৬১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File