প্রতারণা চক্রঃ ডেসটিনির চিটকথন

লিখেছেন লিখেছেন লিয়া আজম ০৫ মে, ২০১৩, ০৭:৪০:৫৪ সকাল

ডেসটিনির এমডি চেয়ারম্যান সহ অনেক চিটগণ প্রথমে জিজিএন পরে নিউওয়ে শুরু করে মানুষ ঠকানো শুরু করেছিলো তখন ১৯৯৯-২০০০ থেকে এবং ২০০১ এ ডেসটিনির জন্ম নেয় এবং 2001 সাল থেকে ডেসটিনির কার্যক্রম পর্ববেক্ষণ ও বিচার বিশ্লেষণ করে দেখা যায় এটা একটা ফাঁদের মতো, যখন একজন ব্যক্তি এর সংগে জড়িয়ে যায় তখন সে বুঝতে পারে না সে ভুল করছে আর যখন সে বুঝে যায় তখন আর ফেরার রাস্তা থাকেনা কারণ ততক্ষনে সে এক সাইকেল (+ -) এগিয়েছে, তখন বাধ্য হয়েই টিমের সাথে পজেটিভ কথা বলতে হয়। যারা বিরোধিতা করে তখন এই সূক্ষ চিটিং এর লিডারগণ তাদর সুপার নেগোটভ বলে টিমের অনাণ্যদের মোটিভেশন দিয়ে থাকে এবং টিমের অনান্যদের সতর্ক করে দেয় যে সে এখন এমএলএম এর ভাইরাস।

সমসাময়িক (২০০৬ -২০১২ পর্যন্ত) লক্ষ লক্ষ মানুষকে অধিক মুনাফার প্রলোভনে দেখিয়ে সমুদ্রে মাছ চাষ এর মত অবাস্তব প্রজেক্ট তৈরী করে মার্কেট থেকে ৩/৪ হাজার কোটি টাকা বিনয়োগ তুলে/হাতিয়ে নিয়ে পূর্বপরিকল্পিত নাটক তৈরী করে এখন সরকারের ঘাড়ে বন্দুক রেখে পার পাবার চেষ্টা করছে। এবার আবার পায়তারা করছে যা আগের বিনিয়োগের টাকার নিশ্চয়তা না করে কোনভাবেই ২য় যুগ শুরু করতে দেওয়া হবে না।

যারা লক্ষ লক্ষ মানুষকে অধিক মুনাফার প্রলোভনে দেখিয়ে সমুদ্রে মাছ চাষ এর মত প্রজেক্ট তৈরী করে মার্কেট থেকে ৩/৪ হাজার কোটি টাকা বিনয়োগ তুলে/হাতিয়ে নিয়ে পূর্বপরিকল্পিত নাটক তৈরী করে এখন ডিডিএফ এর নামে কিছু সুবিধাভুগীদের মাধ্যমে কিছু মগজ ধোলাইকৃত অন্ধদেরকে আপডেট ভার্সন এর স্বপ্ন দেখাচ্ছে তাদেরকে প্রতারক অপেক্ষা তাদের আরো অনেক বিশেষণ যুক্ত করা হলেও ভুল হবে না। আর এই মহান চিটিং এর সাথে জড়িত গৌরবাহ্নিত দালালদের আর কি বলা যায়.......

বিষয়: বিবিধ

১১৭৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File