হাসিনা না মানলেও তেতুলতত্ত্বের যথার্ততা প্রমান করেছে তার সোনার ছেলেরা।

লিখেছেন লিখেছেন মাজহার১৩ ০৪ আগস্ট, ২০১৩, ১২:৪৬:৪৯ দুপুর

১. জাহাংগীর নগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মানিকের ধর্ষনের শতক উদযাপনের মাধ্যমে ধর্ষনকে দলীয় এজেন্ডা অথবা কো-কারিকুলাম এক্টিভিটি হিসেবে গ্রহন করার জন্য তামাম দুনিয়ার ছাত্রদের আহবান জানিয়েছেন।

২. যেই সময়ে কম্পিউটারের মাউসে হাত রাখার কথা সেই সময়ে থার্টি ফার্ষ্ট নাইটে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টি এস সি তে বাধনের উন্মুক্ত বক্ষে হাত রেখে শেখ হাসিনার সোনার ছেলেরা তেতুলতত্ত্বের সত্যতা প্রমান করেছে। বাধন গভীর রাতে নিজেকে এমনভাবে উপস্থাপন করেছেন সোনার ছেলেরা তাদের লালা সংবরন করতে না পেরে ধ্রুপদীর বস্ত্র হরনের মত ঝাপিয়ে পড়েছেন।

৩. সেই থার্টি ফাস্ট নাইট উদযাপনের সময় ততকালীন যুব ও ক্রীড়ামন্ত্রী ওবায়দুল কাদের “ মনিকা-ক্লিনটন প্রেম অমর হোক” বলে পরকীয়া প্রেমকে উতসাহিত করেছেন। বর্তমানে নিজেকে কখনো আন্না হাজারে, কখনো ফাটাকেস্ট হিসেবে প্রতিষ্টিত করার চেষ্টা করে যাচ্ছেন।

৪. মিল্কীর বডিগার্ডের স্ত্রীর সঙ্গে প্রেম ছিল তারেকের (ইত্তেফাক ৪ঠা আগষ্ট) এক বছর আগে রাজধানীর রাইফেলস স্কয়ারে লোপার সঙ্গে তারেকের দেখা হয়।লোপার থলথলে দেহ দেখে তারেক তার লালা সংবরন করতে পারেনি। সেসময় লোপা তারেককে পাত্তা দেয়নি। কিছুদিন পর ধানমন্ডির ২৭ নম্বর রোডের একটি মার্কেটে তারেকের সঙ্গে লোপার দেখা হয়।নানা কৌশলে লোপাকে ফোন করে প্রেম শুরু করে দেয় তারেক।

এক সময় তারা দুজনই দুজনার প্রেমে পড়ে যান। তারেক ও লোপা আলাদা মোবাইল কিনেছেন শুধু নিজেরা কথা বলার জন্য। সাগর প্রায় বিদেশ যেতো। সেসময় লোপা ও তারেক কক্সবাজারসহ বিভিন্ন জায়গায় চলে যেতো।

৫. পান্না মাষ্টার ও লীগারদের লালার স্বীকার দেড়শতাধিক ছাত্রী

Click this link

6.৬.আওয়ামীলিগের নির্বাচনে ভোটব্যাংক হিসেবে বিবেচিত সংখ্যালঘু পরিমলধর ও তার লালা নিঃসরন করেছেন ভিকারুননেছা স্কুলে।

এ ধরনের অসংখ্য প্রমান পাওয়া যায় পত্রিকার পাতা খুললে।

বিষয়: বিবিধ

১২২৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File