জুলুমই জালেমের পরাজয়ের কারণ

লিখেছেন লিখেছেন স্বঘোষিত ব্লগার ০৬ মে, ২০১৩, ০৭:৫০:২৪ সকাল

পালিয়েছে হেফাজতে ইসলাম?

নিরস্ত্র আলেম উলামা আর মাদ্রাসা ছাত্রদের উপর বাকশালী হাসিনার লেলিয়ে দেওয়া হাজার হাজার সশস্ত্র বাহিনীর হামলার মুখে টিকতে পারেনি হেফাজতে ইসলাম। কিন্তু নিরস্ত্র মানুষের রক্তে বন্যা বইয়ে গেছে মতিঝিলসহ আশেপাশের এলাকায়। আমার বড় তিন ভাই এবং এলাকার থেকে আসা আনেক আলেম সমাজ এর প্রত্যক্ষ স্বাক্ষী। সাভারের গুম করা লাশে ক্ষুধা মেটেনি হাসিনা সরকারের। আজ লাশ দিয়ে নাস্তা করবে বাকশালের মানসকন্যা। না না, নাস্তা করতে এত লাশ লাগার কথা নয়, যত বড় রাক্ষুসী হউক সে। নাস্তিক্যবাদী মন্ত্রীপরিষদসহ আলেমদের রক্তে আজ নিশ্চয় গোসল করবে সে, এ আলেমদের পূর্বসূরীদের রক্তে যেমনটি করেছিল বৃটিশ হায়েনারা। কিন্তু জালেম টিকতে পারেনাই, পারবেনা এটাই ইতিহাস।

পবিত্র কুরআন পুড়িয়েছে হেফাজতে ইসলাম?

কওমী মাদ্রাসার সিলেবাস সম্পর্কে আপনার ধারণা আছে তো? থাকলে আপনাকে কিছু বলতে হবে না। ধারণা থাকলেও যদি ভান করেন তাহলে আপনাকে বলে লাভ নেই। যদি ধারণা না থাকে তাহলে শুনুন। কুরআনের আয়াত দিয়ে এসব মাদ্রাসার পাঠদান শুরু হয়। শিক্ষা জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত শুধু কুরআন-হাদীসের পাঠদান। প্রতিবছর কুরআনের বাহক হাজার হাজার হাফেজে কুরআন কারা তৈরি করছে জানেন তো? এশার নামাজের পর থেকে রাত তিনটা, এ সময় ব্যতিত যেকোনো সময় যদি আপনি একটা ছোটখাট কাওমী মাদ্রাসার উপর দিয়ে শুধু হেঁটে যান, তাহলে নিশ্চতভাবে আপনার কানে কোরআন-হাদীস পড়ার শব্দ পৌঁছবেই পৌঁছবে। এরা দুধ-কলা দিয়ে খোদাদ্রোহীদের পোষক লাশের উপর নৃত্য করতে অভ্যস্ত আওয়ামীলীগের কবল থেকে কুরআনের মর্যাদা রক্ষা করতে এসেছে। এরা কুরআন পুড়াবে? মখায় পাইছে আপনাকে?

আওয়ামীলীগের লোকেরাই বাইতুল মোকাররম এলাকায় আগুন দিয়েছে, ফিরে আসা প্রত্যক্ষদর্শীরা এমনই জানিয়েছে। আর আওয়ামী মিডিয়া কলা দেখিয়ে মুলা ঝুলিয়ে জনগণকে বিভ্রান্ত করছে। আওয়ামী সরকারের ছত্রছায়ায় কোরআন অবমানননা কারী ব্লগগুলো এখনো দিব্যি তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। কুরআনের আয়াত নিয়ে ব্যাঙ্গকারী থাবাকে এরাই "শহীদের'' খেতাব দিয়েছিল। আর এখন নিজেরা কুরআন পুড়িয়ে আবার কুরআনের জন্য মায়াকান্না!! মহান আল্লাহ সবই দেখেছেন।

ইসলামের সাথে গাদ্দারী করে কোনো সরকার এদেশে টিকবে না।

বিষয়: বিবিধ

১৫৯২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File