হেফাজতের রফা-দফা .....................।

লিখেছেন লিখেছেন বানু ০৯ এপ্রিল, ২০১৩, ০৪:৪১:২৩ রাত



ইসলাম ধর্মের ন্যুনতম কোন সমালোচনা করা যাবে না, মোহাম্মদের নামেও কোন সমালোচনা করা যাবে না। মোহাম্মদের নৈতিক চরিত্র নিয়েও প্রশ্ন করা যাবে না। যদি কেউ করে তাহলে তাকে ধরে এনে প্রকাশ্যে গলা কাটতে হবে। কাফির ও নাস্তিকদেরকে খুজে খুজে বের করে তাদেরকে প্রকাশ্যে হত্যা করতে হবে। দেশে কোন সাংস্কৃতিক অনুষ্ঠান করা যাবে না-- কারন সেখানে নাচ – গান, নাটক, বাদ্য ইত্যাদির নামে যা হয় তা বেহায়াপনা, অনাচার ও ব্যভিচারের সামিল এবং এসব কাজ হলো শয়তানের কাজ। ধর্মমতে ; বেল্লা/বেহায়য়া নারীরকে পাথর মেরে সাফ করে দিতে হবে। সে কারনে ইসলামিক টেলিভিশনের বয়ান ছাড়া বাকি সব বন্ধ করতেই হবে।

বাংলাদেশের সংবিধানে নারীকে পুরুষের সমান মর্যাদা ও অধিকার দেয়া হয়, কিন্তু যা ইসলাম বিরোধী। আরবী কিতাবে পরিস্কার বলা আছে নারীর মর্যাদা পুরুষের অর্ধেক আর সহিহ কিতাবনামায় বলা আছে নারী হলো নির্বোধ। ধর্মবিধান মতে- নারীর স্থান চারদেয়ালের ভিতরে শুধুই বহুগামী বৃদ্ধ-স্বামীর মনরঞ্জন করা, বাচ্চা পয়দা করা।

কিন্তু পুরুষের বহুবিয়ে, মুতাবিয়ে, হিল্লাবিয়ে, মালিকানাভুক্ত যৌনদাসী, যুদ্ধবন্ধি নারী গনিমত, ৯ বছরের নাবালিকা মর্দন, রুপবতী পুত্রবধু.................. এসব নিয়ে হেফাজতের ১৩ দফা এক্কেবারেই নিরব/নির্বাক।

বিষয়: বিবিধ

২৪৯৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File