বাংলাদেশ থেকে খুব সহজেই ব্লগিং করুন বিডিটুডে ব্লগে

লিখেছেন লিখেছেন আহাম্মেদ খালিদ ১৩ সেপ্টেম্বর, ২০১৩, ১০:২৫:৫৩ রাত

সরকার বিডিটুডে ব্লক বাংলাদেশে অন্যায়ভাবে ব্লক করে দিয়েছে। যেমন করেছে সোনার বাংলা ব্লগ,আমার বর্নমালা ব্লগ সহ ২১টি বাংলা ব্লগ সহ ২০০ টি পত্রিকা, চেনেল-১, ইসলামী টিভি, দিগন্ত টিভি, বাশেরকেল্লা ও মিডিয়া ওয়াচসহ জনপ্রিয় ৬ হাজার পেইজ ও আইডি বন্ধ করে দিয়েছে। যার মাধ্যমে সরকার তার বাকশালী চরিত্র আবারও ফুটিয়ে তুলেছে। গণমাধ্যমের বন্ধু সেজে হত্যা করতে চাইছে গণমাধ্যমকে।

বিডিটুডে ব্লগ শুধুমাত্র বাংলাদেশ থেকে দেখা যাচ্ছেনা, বাংলাদেশের বাইরে থেকে ঠিকই ওপেন হচ্ছে। ঠিক এখানেই সরকারের দূর্বলতা রয়ে গিয়েছে। কথায় আছেনা ? সে চলে ডালে ডালে - আমি চলি পাতায় পাতায়। এখন আমরা কিভাবে পাতায় পাতায় চলবো সেটা আপনাদের খুব সহজ ভাষায় জানাচ্ছি।

বিশ্বের বিভিন্ন দেশে কিছু কিছু সাইট সরকার বিভিন্ন কারণে বন্ধ করে রাখে। যাই হোক সেই ব্লক সাইট গুলি ভিজিট করারও সহজ কিছু টিপ্স আছে। তার মাঝে সবচেয়ে ভালো (আমার কাছে) একটা পদ্ধতি আপনাদের সাথে শেয়ার করবো। আর এই পদ্ধতি অনুসরন করলে আপনি বাংলাদেশে বসেও বিডিটুডে ব্লগে সুন্দর ভাবে লিখতে/পড়তে পারবেন। প্রথমে এই লিংক থেকে: http://download.cnet.com/hotspot-shield 'Hotspot Shield' সফ্টওয়ারটা ডাউনলোড করে ইন্টল করে নিন। তারপর 'Hotspot Shield' এর আইকনে ক্লিক করুন আর 'Hotspot Shield'এ কানেক্ট হয়ে ব্রাউজ করুন আপনার বিডিটুডে ব্লগ।

বিষয়: বিবিধ

১৬৬৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File