বউকে মেরে ঝিকে শেখানো।

লিখেছেন লিখেছেন বিদ্রোহী ২৯ জুলাই, ২০১৩, ০১:০৪:৪১ রাত

৫০০ টাকার বিনিময়ে হারামীফোন দিচ্ছে কিছু পরিমাণ আলকাতরা।

১০০ টাকা রিচার্জে রবিও কী জানি দিচ্ছে।

তবে । । । তবে সময় গেল চইলা।

কিছু অফারের কথা গেলনা বইলা।

¤ এই রমজানে হারামীফোন আপনাদের জন্য নিয়ে এসেছে ওয়েক আপ এলার্ট সার্ভিস। প্রতি মিনিট মাত্র ১৫ টাকার বিনিময়ে সেহরীর সময় আপনি পাবেন ০০০০ নম্বর থেকে কল। যা আপনার মোবাইল এলার্মের বিকল্প।

¤ রমজানে দেশের নিরক্ষর জনগোষ্ঠীকে 'দেশপ্রেম ইমানের অঙ্গ' শিক্ষা দিতে রবি চালু করেছে প্রতি এসেমেস ৭/-য় রমজানিক দেশপ্রেম এলার্ট।

¤ এই রমজানে আপনার দিন কাটুক বাংলালিঙ্ক কচ্ছপদ্রুত ইন্টারনেটের সাথে। তাই আমাদের বিশেষ প্যাকেজ। ১৫ মেগাবাইট মাত্র ১৫০ টাকায়। (মন খারাপ করে না লক্ষী টি)

¤ দেড় হাজার বছর আগের 'সংস্কৃতি'কে নতুন রূপে পালনে এদেশের ধার্মিক(খবরদার! 'ধর্মান্ধ' নয় কিন্তু) মানুষের সাথে রয়েছে এরটেল। আর তাই নারী স্বাধীনতাকে সামনে রেখে 'দিস ইজ আ মান্থ অব মাস্তি' প্রত্যয়কে ধারণ করে আমরা সাজিয়ে বসেছি অফারের ডালি। একটু কষ্ট করে বিস্তারিত ১২১২। অফারগুলো নিতে রাজি থাকলে হ্যাঁ বলুন। না রাজি থাকলে কিছু বলবার দরকার নেই। আমাদের রয়েছে স্বয়ংক্রিয় চালুকরণ ব্যবস্থা (আমরা সাইজ করে দিব)।

সারা দেশের অনলাইন পাবলিকরা অবশ্য সরকারের . . . স্যরি বঙ্গভবন কিংবা কোন একটা ভবনের তরফ থেকে বিরানীর গন্ধ অফার পেয়ে গেছেন। যদিও তাতে ভেজাল হিসেবে ইমোশন নিয়ে খেলা করা ফরমালিন পাওয়া গেছে।

এসব দেখেও যদি মোবাইল কোম্পানীগুলো না শিখে কখন কোন অফার দিতে হয়, তাহলে কী আর করা বলুন। তাইতো বউকে মেরে ঝিকে শেখাবার চেষ্টা করলাম।

দেওলিয়া

বিষয়: বিবিধ

১৩১৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File