এদের চিকিত্‍সা কেন হয় না ? ? ? ?

লিখেছেন লিখেছেন বিদ্রোহী ২৭ এপ্রিল, ২০১৩, ০৭:৪১:৪০ সকাল

বঙ্গদেশের মানুষ বড়ই স্বার্থপর। তারা কখনই কারও কৃতজ্ঞতা প্রকাশ করতে জানেনা। জানলে কি আর মখা হাসিনাকে এরূপ চিকিত্‍সাহীন অবস্থায় থাকতে হয়? তাদেরকে তো মাউন্ট এলিজাবেথে নিয়ে যেতে হবেনা। তাদের জন্য শুধু দরকার পাবনার হেমায়েতপুরে মাত্র ২টা আসন। তাদের জন্য এই ব্যবস্থটুকুও আমরা করছিনা!! লজ্জা লজ্জা!!!!

জাতির এই নন্দলালেরা এতকাল ধরে ঘরের কোণে থাল থাল লুচি সন্দেশ খেলেন আর এই দেশটা টিকিয়ে রাখলেন, তারা কি আমাদের বাহবা পাবেনা!! আমরা কি এই সব মহত্‍প্রাণ নেতা বাংলালিঙ্ক দামে পাইছি?

তাই আসুন আর কোন কথা নয়। যত দ্রুত সম্ভব এই দুজনের চিকিত্‍সার ব্যবস্থা করি।

উনারা সবসময়ই উদ্ভট উদ্ভট বক্তব্য দেন। সবসময়ই মনটাতে ব্যথা লাগে। কারণ এসব কথার মাধ্যমে তাঁরা প্রতিনিয়তই প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী পদদ্বয়কে কলঙ্কিত করে চলেন। কিন্তু তিন দিন ধরে তারা যেসব আবলামী বক্তব্য দিয়ে চলেছেন তাতে আমরা বুঝতে পারছি, আপনারা শুধু কলঙ্কিতই করছেন না, আপনারা মানসিকভাবে বিকারগ্রস্তও।

আমরা চাইনা আপনারা এই পদগুলোতে বসে পাগল ছাগলের মত আচরণ করুন। আবশ্য আপনারা বহু আগেই নিজেদেরকে পাগল হিসেবে ঘোষণা দিয়েছেন।

আমরা কি ট্যাক্স কম দেই?আমাদের ট্যাক্সের টাকায় কি আপনারা কোটি টাকা দামের গাড়িতে চড়ে বেড়ান না? আপনাদের পেট হাজার কোটি টাকাতেও ভরেনা। আমরা কি তাতে বাধা দেই? বলুন আমরা আপনাদের কোন কাজে বাধা দেই? কিংবা বাধা দিয়ে পারি?? আপনারা যাই বলেন/করেন আমরা মেনে নেই/মেনে নিতে বাধ্য হই। তারপরও আপনারা এত পাগলামী করেন কেন?

আপনাদের পাগল বলে মনে হয় আমিই পাগলামী করছি। কারন আমি যেটাকে পাগলামী বলছি সেটার দ্বারাই হয়ত আপনারা বাংলাদেশকে সকল দেশের জন্য অনুকরণীয়, আপনাদের ভাষায় 'উন্নয়নের মডেল' বানিয়েছেন। কিছু মনে করবেননা। আসলে আমি সবসময় ২/৪ লাইন বেশি বুঝতে চেষ্টা করি। তাই আমার কাছে মনে হচ্ছে আপনারা কেন যেন পাগলামী করছেন। তাই আপনাদের প্রতি আকুল আবেদন আসুন পাগলামী বন্ধ করুন। আর আপনাদের কর্মকাণ্ড দেখে আমাকেও (তথা জাতিকেও) পাগল হওয়ার হাত থেকে রক্ষা করুন।

like this

বিষয়: বিবিধ

১০০১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File