এসেছে নতুন ইস্যু, তাকে স্থান ছেড়ে দিতে তার নিচে চাপা পড়ে যাবে পুরনো ইস্যুগুলো।

লিখেছেন লিখেছেন বিদ্রোহী ২৪ এপ্রিল, ২০১৩, ০৪:৩৮:০৯ বিকাল

ব্যাস, পেয়েছেন এবার ইস্যু? বেশ কিছুদিন যাবত ইস্টেঠাস দেনেওয়ালারা গরম ইস্যুখরায় ভুগছিলেন। ব্যাস এবার পেয়েছেন। এবার আর আপনাদের থামায় কে?

এবার আপনারা ইস্টেঠাসে ইস্টেঠাসে ফেসবুক/ব্লগে জলোচ্ছাস বইয়ে দিবেন, প্রোফাইল কাল করে দিবেন, প্রতীকি লাশ হয়ে শুয়ে থাকবেন, ১০ মিনিট নীরবতা পালন করবেন, বক্তৃতা/টোকশো তে বাণী দিতে দিতে মুখ দিয়ে ফেণা তুলবেন। তারপর? ? ? ? ?

তারপরেরটা সবারই জানা।

একজন বঙ্গম্যান হিসেবে আমি আপনাদের অভয় দিতে পারি আপনারা কখনও 'ইস্যু নাই' 'ইস্যু নাই' ভাববেন না। বঙ্গদেশ কখনও ইস্যুবিহীন থাকেনি। ভবিষ্যতেও থাকবেনা।

অনেকে বলছেন বাংলাদেশের ইঞ্জিনিয়ারদের গুলি করে মারা উচিত। একবার ডাক্তারদের নিয়েও একথা বলা হয়েছিল।

আমি তাদের একথার তীব্র প্রতিবাদ জানাই। কেন প্রতিবাদ করব না? আচ্ছা বলুন তো বাংলাদেশে কি কোন ডাক্তার/ইঞ্জিনিয়ার আছে? ? যদি থাকত তাহলে না হয় আপনাদের কথার গ্রহণযোগ্যতা থাকত।

তবে একটা সত্য কথা কী জানেন? ইস্টেঠাসের এ বন্যায় আমিও একখান ঢিল ছুড়তে পেরে বেশ আনন্দিত। ভবিষ্যতে আমাকে ফেসবুক/ব্লগে ইস্ঠার বানাতে এরকম শত শত ঢিলই অবদান রাখবে। এই ঢিল খান সেই পদক্ষেপেরই একটা অংশ।

যাউগ্গা বিষয় হইতেছে একখান ইস্যুতো আইছে। কয়েকদিন থাকব। আবার যাইব। পরবর্তী ইস্যু কী হইব তা কি কেউ আইডিয়া করতে পারতেছেন? পারলে জানান।

আমি অবশ্য একখান সন্দেহ করতেছি। কিন্তু কমুনা। ইস্ঠার হইতে গেলে কিচু কিচু বিষয় গোপন রাখা আবশ্যক।

ফেসবুক

বিষয়: বিবিধ

১০৩০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File