দৃষ্টি আকর্ষণ to আমার প্রচার মাইক।

লিখেছেন লিখেছেন বিদ্রোহী ১২ এপ্রিল, ২০১৩, ১০:৪৪:২০ রাত

আমরা আপনাদের কাছে একটি পণ্যের কথাই বলছি। রেডি ফটফটি ফার্মাসিউটিক্যালস আপনাদের মাঝে নিয়ে এসেছে এক যুগান্তকারী, কালজয়ী মহৌষধ 'ভুতেফেম' 'ভুতেফেম'। কথায় আছে লজ্জা, ঘৃণা, ভয়, এই তিন থাকতে নাই। আর তাই আপনার মাঝে বিদ্যমান ভয়কে দুরীভূত করতেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। অভূতপূর্ব এই ঔষধের রয়েছে ৮৮ টি গুণ। তবে ভয়ঙ্করী এই ঔষধের সবচেয়ে ভয়ঙ্কর গুণ হচ্ছে এই ঔষুধ আপনার জমে থাকা রাগ কে চাঙা করে তুলবে। হতে পারে এ ঔষুধ সেবনের পর আপনি আপনার হাতে থাকা মোবাইলটি মেঝেতে ছুড়ে ফেলবেন। নিয়মিত এটি সেবনে ভয় কি জিনিস আপনি ভুলে যাবেন। তাই আর দেরী নয়। এগিয়ে আসুন আমাদের প্রচার মাইক লক্ষ্য করে দেখুন আমাদের ভুতেফেম গুলো।

সেবনের নিয়মাবলীঃ সপ্তাহের ভয়ঙ্কর কোন রাতের (সাধারণত শুক্রবার। কারণ দেশের রেডিওতে ঐদিন ভয়ঙ্করসব ঘটনা ঘটে) গভীরে একা একা কোন এক গোরস্থানে বসে এটি সেবন করতে হয়। ভয় পাবেন না। এটি হাতে করলেই আপনার ভয় নিমিষেই উড়ে যাবে। পাতার শব্দকে ভূতের শব্দ না ভেবে বরং ভূতের শব্দকেই পাতার শব্দ মনে হবে।

'দুর্লভ' এই ঔষুধের বাজারে কাটতি হয়না। তাই প্রতিটি ঔষুধের মূল্য আমরা নিচ্ছি মাগনা, মাগনা, মাগনা। এগিয়ে আসুন আমাদের প্রচার মাইক লক্ষ্য করে, দেখুন আমাদের ভুতেফেম গুলো।

যাইহোক সবাইকে ভয়ঙ্কর এই রাতের ভয়ঙ্কর শো 'ভুতেফেম' এর কমেডীয় শুভেচ্ছা।

সবাই নিজ দায়িত্বে সেবন করবেন কিন্তু। :D :D :D

সূত্রঃ m.facebook.com/profile.php?id=554476144573042&refid=52

বিষয়: বিবিধ

১১০০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File