বর্তমান মিডিয়া, পুলিশ ও প্রশাসন জনগনকে ভয় পাচ্ছে।

লিখেছেন লিখেছেন সাদাচোখে ০৫ ডিসেম্বর, ২০১৩, ০২:৪৯:০৩ রাত

মিডিয়ার সংবাদ ও পলিটিক্যাল আলাপ-আলোচনা, পুলিশ, বিডিআর এর এ্যাকশান এবং সে সাথে প্রশাসন ও বিচারলয়ের কাজ কারবার সবটাই এটা পরিষ্কার ভাবে প্রমান করে শেখ হাসিনার সরকার এর সাথে বাংলার মিডিয়া, আইন প্রয়োগকারী সংস্থা ও প্রশাসন সবটাই জন ভয়ে ভীত সন্ত্রস্থ হয়ে পড়েছে।

গত ৫ বছরে সরকার ও তার তল্পি বাহকেরা পুরো দেশে এত সব জগন্য অপরাধে জড়িয়েছে এত সব লুট পাট করেছে, এত সব ধর্ষন ও খুনের সাথে জড়িয়েছে যে, তারা এখন রীতিমত ভয়ে কাপছে। এবং তার প্রেক্ষিতে তাদের ডেসপারেট আচরন, পাগলামী ও উন্মাদনা পুরোপুরি তাদের কথা ও কাজে কারবারে ফুটে উঠছে।

এমনি একটি অবস্থায় জনগন সপ্ট বল এর মত আচরন করলে - সরকারের পাগলামী তাতে আরো বাড়বে বই কমবে না। সো অন্দোলন রত জনগনকে ঠান্ডামাথায় কঠিন পরিকল্পনা করতে হবে - এবং টার্গেটেড ট্রিটমেন্ট করতে হবে - যাতে তাদের পাগলামী উবে যায়। তারা সম্বিৎ ফিরে পায়। লজ্জিত হয়।

বাংলার মানুষকে মনে রাখতে হবে - উন্মাদ হাসিনা এখন খ্যাপা ষাঁড়ের মত হয়ে গেছে, এবং অগোচালো কথা বার্তার পাশাপাশি খিস্তিখেউড় ও চরিত্র হননে নেমেছে। সে সাথে টিভি চ্যানেল হতে শুরু করে পুলিশ প্রশাসনে পাগলা কুকুরদের ছেড়ে দিয়েছে। প্রেসিডেন্ট ক্লিন্টন বলেছিলেন ঘৃনা হতে উৎসরিত হওয়া চরিত্র হননমূলক খিস্তিখেউড় শুরু হলে বুঝতে হবে - সে রাষ্ট্রনায়ক গনহত্যা করতে প্রস্তুত হয়েছে। তার মানে তার কাছে মানুষকে এখন জড় পদার্থ বলে মনে হচ্ছে।

আমি বলতে চাইছি না - পাগলা কুকুর কিংবা উন্মাদ দের মারতে হবে, বলতে চাইছি তাদের কাছ হতে জনমানুষকে বাচাতে হবে। সুতরাং পরিকল্পিত সিদ্ধান্তের আওতায়, নিরাপত্তা নিশ্চিত করে, ধারাবাহিক কার্যক্রম চালাতে হবে। এবং তার টার্গেট ভুল হওয়া যাবে না।

বিষয়: বিবিধ

১১৯৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File