হেফাজতের আন্দোলন ও সরকারের স্বরূপ উন্মোচন

লিখেছেন লিখেছেন সাদাচোখে ০৬ মে, ২০১৩, ০৫:৩৯:৪৯ সকাল

আন্দোলনকারী মানুষকে বুঝতে হবে, তারা বিদেশী বেনিয়াদের এদেশীয় দালালের বিরুদ্ধে আন্দোলন করছেন। এই বিদেশী বেনিয়ারা এ দেশের সাধারন মানুষকে মানুষ মনে করেন না। তারা তাদেরকে গার্মেন্টস শ্রমিক, মংগা পিড়ীত নাংগা চাষাভূষা, মাদ্রাসা মক্তব এর এতিম ও এর তার ঘরে আল্লাহর ওয়াস্তে খাওয়া হুজুর মনে করে।

বিদেশী এই বেনিয়াদের এজেন্টরা একে একে এ দেশের শেয়ার বাজার লুট করে, হলমার্ক, ডেসটিনি, ইউনিপেটুইউ, পদ্মাসেতু, কুইকরেন্টাল ও দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে কোটি কোটি টাকা লুটে নিয়ে বিদেশী বেনিয়াদের দেশে বিনিয়োগ করেছে এবং সেই লুটতরাজ কনটিনিউ করেই চলেছে।

এ সকল এজেন্টদের টাকা ও প্রতিপত্তি দেশের সর্বব্যাপী সাভারের রানা টাইপের সাব এজেন্ট সৃষ্টি করেছে। যারা নিরিহ মানুষদের অর্থ বিত্ত চুষে চলেছে, তাদের রক্ত নিংড়ে চলেছে। আর বিক্ষিপ্ত সেই শাসন, শোষন ও অত্যাচারকে আড়াল করার জন্য ডজন খানেক মিডিয়াকে প্রতিনিয়ত আই ওয়াশে ও প্রপাগান্ডা ছড়ানোতে ও প্রতিবাদ কারীর চরিত্র হননে ব্যব হার করে চলেছে।

রাজনৈতিক বিরোধীদের মধ্যে বিএনপি সেই এজেন্টশিপ এর অন্যতম দাবীদার ও প্রায় সমান দোষে দোষী। স্বভাবতঃই তারা তাই এ বেনিয়া সরকারের অন্যায়ের বিরোধিতা না করে সেই এজেন্সি শীপের জন্য নির্বাচন ব্যবস্থার সংস্কার চাইছে। কিন্তু কখনো আন্তরিকভাবে কোন অন্যায়ের প্রতিবাদে সংঘবদ্ধ প্রতিরোধ ও প্রতিবাদে নামেনি নামছে না।

অন্যদিকে জামাত শিবির - যারা বিএনপি দোষে দুষ্ট নয়, সুবিধাবাদী নয় এবং তুলনামূলক ভাবে সরকারের জন্য রাজনৈতিক হুমকি - তাদেরকে মানবতাবিরোধী বিচারের নামে, জংগীর নামে দেখা মাত্র গুলির নির্দেশ দিয়ে কোন ঠাসা করে রাখার চেষ্টায় সরকার ব্রত আছে।

বেনিয়া এই সরকার পলিটিক্যাল ভ্যাকুমে সৃষ্ট হেফাজতকে তাদের চুরি চামারি ধর্ষন নির্যাতনের বিরুদ্ধে - তৃতীয় কোন সম্ভাব্য হুমকি মনে করে, ইজরাইলী ইহুদীরা যেমন প্যালেস্টাইনীদের নির্যাতন করে - ঠিক তেমনি কুকুর বিড়ালের ন্যায় হেফাজতের নেতা কর্মীদের সাথে আচরন করেছে। তারা হেফাজতকে কোন পাত্তাই দেয়নি - এ্যাজ ইফ তারা গন্ড মূর্খ চাষা ভূষা, এ্যাজ ইফ তাদের প্রতিটি দফা অপাংতেয়, এ্যাজ ইফ তারা অচ্ছুত, এ্যাজ ইফ তারা তাদের ঘরের বুয়া, বেল বয় কিংবা দারোয়ান।

সরকারের দালাল গোত্রিয় এই সকল বেজন্মাদের আচরন - তাদের লুটিয়ে নেওয়া বিত্ত বৈভব ও ভিন দেশী সরকারের ইশারা ইংগিতেই সংগঠিত হয়েছে।

হেফাজত ইসলাম - এই সরকারকে চিনতে পারেন নি। এই সরকারের মিথ্যা, প্রতারনা ও ছলনাকে তারা তাদের সৃষ্ট জোচ্চুরীর ইন্সট্রুমেন্ট তথাকথিত গনতন্ত্র, মিডিয়ার স্বাধীনতা, সমাবেশের অধিকার ও সংবিধানের আলোকে চলতে গিয়েছিল। তাদের এই বিশ্বাস, তাদের এই সততা তাদের নেতা কর্মীদের সহ এ দেশের অসংখ্য মুক্তিকামী সাধারন মানুষের রক্ত ঝরিয়েছে, তাদের আহত নিহত ও পুংগ করেছে।

আজ যদি হেফাজত এই দালাল সরকারের স্বরূপ বিশ্লেষন করে, তাদের প্রতারনার রেকর্ড এ্যানালাইসিস করে, তাদের খুন ও বিভৎসতার চিত্র দেখে - নেতাকর্মীদের দিক নির্দেশনা দিত - হয়তো তাতে জাতি উপকৃত হতো, দেশের উপকার হতো এবং ধর্মের মর্যাদা রক্ষা পেত।

দেশের প্রত্যেক সচেতন মানুষের কাছে আমার বিনীত অনুরোধ, তারা যেন হেফাজত এর নেতা কর্মীরা তাদের যে রক্ত, মেধা, শ্রম ও বিশ্বাস দিয়ে এ সরকারের স্বরূপ জাতির সামনে তুলে ধরেছে - তার যথাযথ মূল্যায়ন করেন এবং এ ইহুদী বেনিয়া রাম বাম দের এজেন্ট সরকার হতে দেশ ও জাতি কে মুক্তি পাওয়ার দিক নির্দেশনা দেন।

বিষয়: বিবিধ

১২৬৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File