হেফাজতে ইসলামের ১৩ দফা বিশ্লেষণ ও প্রাসঙ্গিক ভাবনা ঃ পর্ব - ১০

লিখেছেন লিখেছেন মোহাম্মদ শাব্বির হোসাইন ০১ মে, ২০১৪, ১০:২৫:৫৯ রাত

ব্যাখ্যা ঃ ৩

তথকথিত গণজাগরণ মঞ্চের সংশ্লিষ্ট কতিপয় ব্লগার এবং ভিন্ন ধর্মাবলম্বীদের মধ্যে যারা মুক্তচিন্তা ও বাক স্বাধীনতার আড়লে তামাম জাহানের সৃষ্টিকর্তা আল্লাহ, প্রিয় নবী (সাঃ), পবিত্র কুরআন ও ইসলাম ধর্মের বিরুদ্ধে জঘন্য কুৎসা ও অবমাননায় জড়িত ধর্মীয় দৃষ্টিকোণ ছাড়াও দেশের শান্তি শৃঙ্খলা ও সম্প্রীতি রক্ষার স্বার্থে এবং সভ্যতা ও গণতন্ত্রের মাপকাঠিতে এমন কুৎসা ও অবমাননা মেনে নেয়া যায় না। ওরা ইসলামের এমন জঘন্য অবমাননা করেছে যা পশ্চিমা বিশ্বের কোন অমুসলিমের মুখেও শুনা যায়নি। সুস্থ বিবেকের কোন মুসলমানের পক্ষে এ সবের সম্পূর্ণটা পড়ে দেখার সাধ্য নেই।

ধর্ম অবমাননা বিরোধী আইনের আওতায় এসব ব্লগারের সবাইকে অবিলম্বে গেস্খফতার করে কঠোর শাস্তির দাবী করছি আমরা। কারণ এদের কঠোর শাস্তি নিশ্চিত করা না হলে, দেশী বিদেশী চক্রান্তকারীরা ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে দ্বিগুণ উৎসাহে এ ধরণের হীন তৎপরতা অব্যাহত রেখে দেশকে চরম বিশৃঙ্খলা ও গণঅসন্তোষের দিকে নিয়ে যেতে পারে। যা দেশের স্বাধীনতা, সু-শৃঙ্খলা ও আইনি কাঠামোর জন্য মারাত্মক হুমকী তৈরি করতে পারে।

(চলবে)

বিষয়: বিবিধ

১১২৮ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

216280
০১ মে ২০১৪ রাত ১১:০৬
আফরা লিখেছেন : ভাইয়া এখন হেফাজতীরা কই আর তাদের কার্যক্রমই বা কি ?
০২ মে ২০১৪ বিকাল ০৪:২৫
164690
মোহাম্মদ শাব্বির হোসাইন লিখেছেন : আপুমনি, মনে হয় তারা সকলে কৌশলে আছে। অপেক্ষা করছে সময় ও সুযোগের। কেননা গত বছর তাদের অনেক ক্ষতি হয়ে গেছে। সেটা এখনও কাটিয়ে উঠতে পারেনি।
216825
০৩ মে ২০১৪ দুপুর ১২:১৭
আমি মুসাফির লিখেছেন : ব্লাসফেমী আইনের খুবই দরকার এবং এর প্রয়োগ খুব জরুরী । ধন্যবাধ ধারাবহিক ভাবে বিষয়টা তুলে ধরার জন্য
০৩ মে ২০১৪ দুপুর ১২:২৮
165048
মোহাম্মদ শাব্বির হোসাইন লিখেছেন : ধন্যবাদ, আমি মুসাফির। চলতে খাকবে ইনশাআল্লাহ।
218079
০৬ মে ২০১৪ দুপুর ০২:৩৩
ইবনে আহমাদ লিখেছেন : হেফাজতের প্রভাব পড়েছে সমাজে এটা সত্য। তবে এটাও সত্য যে যে আবেগ আর আশা আকাংখা তৈরী করেছিল তার সবটুকু শেষ করে দিয়েছে হেফাজতের নেতারা।
০৭ মে ২০১৪ দুপুর ০৩:১৬
166536
মোহাম্মদ শাব্বির হোসাইন লিখেছেন : ঠিক বলেছেন, ইবনে আহমাদ ভাই।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File