মাইন্ড ট্রেনিং

লিখেছেন লিখেছেন মোহাম্মদ শাব্বির হোসাইন ২৬ জুলাই, ২০১৩, ০৩:০৩:০৫ দুপুর

মহান রাব্বুল আলামীন আমাদের প্রত্যেককে অপার সম্ভাবনাময় হিসেবে সৃষ্টি করেছেন। মানুষকে বলা হয় ‘আশরাফুল মাখলুকাত’; আমরা সেই মানুষ জাগতিক কাজ করতে গিয়ে প্রতি মুহুর্তে নানা রকম সমস্যার আবর্তে পড়ে কূল-কিনারা হারিয়ে ফেলি। একটার সমাধান করতে গিয়ে আরেকটি সমস্যা তৈরি করে বসি। অথচ আমাদের জানা নেই আল্লাহ প্রদত্ত যে সুপ্ত ক্ষমতা আমাদের সকলের মধ্যে আছে তা দিয়ে অনেক কিছুই করা সম্ভব। আজ আধুনিক বিজ্ঞান প্রমাণ করেছে, একজন মানুষ তার মস্তিষ্কের উভয় অংশের কার্যকর সৃষ্টিশীল প্রয়োগের মাধ্যমে যে কোনো সমস্যার সমাধান করতে সক্ষম এবং মানব সভ্যতার উন্নয়নকল্পে যথাযথ অংশগ্রহণের মাধ্যমে নিজেকে প্রকৃত ‘সৃষ্টির সেরা জীব’ হিসেবে উপস্থাপন করতে পারে।

বিজ্ঞান সম্মত দীর্ঘ ৫৫ বছরের গবেষণায় মন নিয়ন্ত্রণের সর্বশ্রেষ্ঠ পদ্ধতি ‘সিলভা আল্ট্রামাইন্ড ইএসপি’ কোর্স, যার মাধ্যমে আপনি আর্থিক সমস্যা সমাধান, ব্যক্তিগত সম্পর্ক, দাম্পত্য সম্পর্ক ও পারিবারিক সম্পর্কসহ সকল প্রকার সামাজিক সম্পর্ককে উন্নত ও সুন্দর করতে পারবেন। এছাড়াও টেনশন, নিদ্রাহীনতা, মাথাব্যথা, মাইগ্রেণসহ যে কোনো কঠিন মানসিক চাপ থেকে মুহুর্তেই মুক্তি পেতে পারেন। একাগ্রতার সাথে আরাধনার মাধ্যমে পেতে পারেন স্রষ্টার সান্নিধ্য। সর্বোপরি, নিজে হয়ে উঠবেন একজন ‘জিনিয়াস’।

বিস্তারিত জানতে মাত্র ঘন্টা দেড়েকের একটা পরিচিতি অনুষ্ঠানে উপস্থিত থাকার বিনীত অনুরোধ জানাচ্ছি। উল্লেখ্য যে, এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ‘সিলভা আল্ট্রামাইন্ড ইন্টারন্যাশনাল ইনক., আমেরিকার বাংলাদেশে একমাত্র অনুমোদিত প্রতিষ্ঠান ‘এমকিউ মিশন’ এর প্রতিনিধি।

বিষয় ঃ সিলভা আল্ট্রামাইন্ড ইএসপি’ কোর্স পরিচিতি অনুষ্ঠান

তারিখ ঃ 16 আগষ্ট 2013

সময় ঃ বিকাল 5:15 (বাদ আসর)

স্থান ঃ পরে জানানো হবে। আপনি আগ্রহী হলে যোগাযোগ করুন 01678-620321 নাম্বারে।

বিষয়: বিবিধ

২০৫৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File