যৌনকর্মী হোমসার্ভিস- ঢাকায় নতুন ব্যাবসা

লিখেছেন লিখেছেন ক্যরিয়ার স্পেশালিস্ট ২৭ আগস্ট, ২০১৩, ০২:১৩:৪১ দুপুর



এতদিন ফার্স্টফুডের হোমসার্ভিসের কথা জানা ছিল। এখন থেকে ঢাকায় ঘরে বসে পাওয়া যাবে যৌনকর্মীও। সম্প্রতি বাইরে পুলিশসহ নানা উৎপাতের কারণে যৌনকর্মীদের হোমসার্ভিস চালু হয়েছে ঢাকায়। অনেক যৌনকর্মী এ সার্ভিসের খাতায় নাম লেখাচ্ছেন। খদ্দেরের কল পেলে তারা খদ্দেরের বাসায় হাজির হন।

এক যৌনকর্মী জানিয়েছেন, আগে হোটেলে যেতাম, সেখানে আয়ের সিংহভাগই কমিশন দিতে চলে যায়। মাঝে মধ্যে হোটেল কর্মকর্তারাও নির্যাতন করেন। এখন বাধ্য হয়েই হোম সার্ভিসে যাচ্ছি। এটা অনেক বেশি নিরাপদ।

এ পেশাতেও যুক্ত হয়েছে শক্তিশালী দালাল চক্র। তারা প্রকাশ্যে চলার পথে হাত বাড়িয়ে পথিকদের হাতে ধরিয়ে দেয় তাদের ভিজিটিং কার্ড। প্রয়োজনে ফোন দেয়ার আহবান জানিয়ে মুহূর্তেই অদৃশ্য হয়ে যায় তারা। ফার্মগেট, শাহবাগ, কাকরাইল, মালিবাগ, মতিঝিল, সায়দাবাদ, গাবতলী এলাকায় এ তৎপরতা বেশি। এবং মহাখালী ডিওএইচএস, গুলশান, বনানী লালমাটিয়া, দিলু রোড, ইস্কাটন রোড, সেন্ট্রাল রোড, মোহাম্মদপুর, রামপুরা, শান্তিনগর, উত্তরা, কাকলী, কালাচাঁদপুর এলাকায় এ ব্যবসা চলছে বলে জানায় এক যৌনকর্মী।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পথচারী, আমার হাতে এ ধরনের একটি কার্ড পড়ে। আমি বিষয়টি বুঝতে কার্ডের নম্বরে কল করি। একজন পুরুষ কল রিসিভ করে। তিনি জানান, কলেজপড়ুয়া থেকে সব ধরনের অফার তাদের কাছে আছে

সূত্র:::::

http://news.zoombangla.com/?p=20251

বিষয়: বিবিধ

৫১৪৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File