বিভ্রান্ত নামায পড়ুয়া আওয়ামি সমর্থকদের প্রতি!!

লিখেছেন লিখেছেন জহির আহমেদ ২৬ মার্চ, ২০১৩, ০১:৫৬:২৪ রাত

আপনি নামাযী,আপনি সত্যপন্থি!! আপনি কোনভাবেই বিভ্রান্ত থাকতে পারেননা!!আল্লাহ বলছেন আমরা তার খলিফা। সে হিসেবে তার দ্বিন ইসলাম প্রতিষ্টায় আপনার ভূমিকার জবাব আপনাকেই দিতে হবে।অজ্ঞতাবশতঃ আপনার এ দায়িত্ত্বে অবহেলা থাকলেও অন্ততপক্ষে আপনি চাইবেন না তার দ্বীন প্রতিষ্টায় আপনি কোন বাঁধার কারন হন।

আস্তিক আর নাস্তিকের লড়াই পৃথিবীর শুরু থেকে আছে এবং চলছে তবে, সময়ে সময়ে কৌশলটা হয় একটু ভিন্ন,একটু রংমাখানো!!কখনো কখনো ওদের রূপটা চিনতে কিছুটা অসুবিধা হয়!!! কিন্তূ,আল্লাহ হচ্ছেন উত্ত্বম প্রকাশকারী/ কৌশলী!! নাস্তিক আর নাস্তিকের লালন ইসলামের দৃষ্টিতে সমান অপরাধ। ব্যক্তি হিসেবে একজন আওয়ামীলীগার মানেই নাস্তিকের সমর্থক না কিন্তূ,দল হিসেবে ১০০% ইসলাম বিরোধি।

আপনি কি ভেবে দেখেছেন শুধুমাত্র জামাত-শিবির বিরোধিতার কারনে স্বঘোষিত নাস্তিকদের শেল্টার প্রদানকারী আওয়ামীলীগকে সাপোর্ট দেওয়া মানে সরাসরি নাস্তিকতাকে সমর্থন করা?? শুধুমাত্র জামায়াতি ইসলামের বিরোধিতার জন্য যদি আওয়ামীলীগকে সমর্থন দেন তাহলে জামায়াতি ইসলামের কোন বিষয় নিয়ে সমালোচনা করার যৌক্তিক অধিকার আপনি হারিয়েছেন। জামায়াত-শিবির ছাড়াও অনেক ইসলামি দল আছে যারা প্রতিনিয়ত জামায়াত-শিবির নিয়ে কথা বলছে...আপনার উচিত তাদের কাউকে সমর্থন করা। তাতে অন্ততঃপক্ষে কাল কিয়ামতের দিন নাস্তিকের সাহায্যকারী হিসেবে আল্লাহর কাছে ধরা খাবেন না।

একজন মুসলমান আন্ধাজে কারো বিরুদ্ধে কোন অভিযোগ করতে পারেনা। যে কারো সম্পর্কে বাজে ধারনা করা ইসলামে নাজায়েজ। হয়ত;আপনার একটু অসচেতনতার কারনে আপনাকে বিভ্রান্ত করা হয়েছে। জামায়াত-শিবির সম্পর্কে কোন মন্তব্য করার আগে একটু চিন্তা করে দেখুন আপনি জামায়াত বিরোধি সেট-মাইন্ড থেকে কতটুকু বেরিয়ে এসে জামায়াত সম্পর্কে জেনেছেন বা যা জানেন তা কতটুকু নিরপেক্ষ সুত্র থেকে জেনেছেন অথবা তা নিয়ে জামায়াতের দায়িত্ত্বশীল কারো সাথে কথা বলেছেন কি না এবং আপনি যা নিজ চোখে দেখেননি তা শুধুমাত্র দীর্ঘদিন থেকে জেনে এসেছেন এই ভেবে অনুমান করে বসে আছেন কি না।

নিচের প্রশ্নগুলোর উত্ত্বর আপনাকে খুঁজতেই হবে কারণ, আপনি নামাযি,আপনি সত্যপন্থি!!

জামায়াতি-ইসলাম কি চায়, কিভাবে চায়, কেন চায়, তা নিয়ে আপনি কতটুকু ভেবেছেন?

একবারও কি ভেবে দেখেছেন এই দলে থাকা অসংখ্য ড.ইঞ্জিনিয়ার,আলেম,বিশ্ববিদ্যালয়,স্কুল-কলেজ,মাদ্রাসা পড়ুয়া ছাত্র-ছাত্রিসহ সাধারণ হাজার হাজার মানুষ আছে যাদেরকে জামায়াতি ইসলাম কী এমন দেখাল যে ইসলাম প্রতিষ্টার জন্য তারা প্রতিনিয়ত জান কোরবান দিচ্ছে??

এভাবে কখনো কি ভেবে দেখেছেন; যে মানুষগুলো জামায়াত নিষিদ্ধের জন্য ডেস্পারেট তারা কোন কালে ইসলামের পক্ষের শক্তি ছিল??

আপনি কি কখনো ভেবে দেখেছেন অধিকাংশ মিডিয়া বামপন্থী ইসলাম বিরোধিরা তাদের দখলে নিয়েছে??

কখনো কি চিন্তা করে দেখেছেন বিশ্বের সমুস্ত মিডিয়া কিভাবে মুসলমানদেরকে তালেবান/আল কায়েদা তকমা দিয়ে কোণঠাসা করে রেখেছে আর বাংলাদেশে সেটার পরিবর্তিত নাম রাজাকার হয়েছে??

একবারো কি ভেবে দেখেছেন বিশ্বে এই মুহূর্তে আফগানীস্টাইলে কোন দেশে ইসলাম প্রতিষ্টা সম্ভব?

একবারও কি চেষ্টা করেছেন ইসলামপ্রতিষ্টার ক্ষেত্রে বিশ্বরাজনীতির জটিল সমীকরণে সময়োপযোগী বাংলাদেশের কোন ইসলামি দলটি ইসলামী প্রতিষ্টায় অগ্রণী ভূমিকা রাখতে পারে?

কখনো কি ভেবে দেখেছেন, না জেনে যদি কারো বিরোধিতা করেন আর তাতে যদি ইসলাম প্রতিষ্টার কোন ক্ষতি হয় তাহলে এ জন্য আল্লাহ কৈফিয়ত চাইবেন?

আপনি কি কখনো ভেবে দেখেছেন যে আপনার সত্যানুসন্ধানী চোখই আপনাকে অনেক বড় ভ্রান্থি থেকে বাঁচাতে পারে??

শুধুমাত্র জামায়াতি ইসলামের বিরোধিতার কারনে আওয়ামীলীগকে সমর্থন না করে একটু চোখ খুলে অন্ততঃ একটি ইসলামি দলকে সমর্থন দেন কারন, হয়ত আপনার মত আরো অনেকের এই অন্ধ সমর্থনই আওয়ামীলীগের ইসলাম বিরোধিতার সহায়ক শক্তি হিসেবে কাজ করছে!!

বিষয়: রাজনীতি

১১২৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File