২৫ ফেব্রুয়ারির মিডিয়ার কালপ্রিটগুলো আজও সরব!!

লিখেছেন লিখেছেন জহির আহমেদ ২৫ ফেব্রুয়ারি, ২০১৪, ০৫:২৬:০১ সকাল



যার চলে যায় সেই বুঝে হায় বিচ্ছেদে কি যন্ত্রণা!

২৫ ফেব্রুয়ারীর সকাল ১০টা। ঢাকায় ছিলাম। ঘুমো ঘুমো চোখে ক্যানটিনে খেতে গিয়ে শুনলাম ভয়ংকর কিছু হয়ে যাচ্ছে দেশের সবগুলো বিডিয়ার ক্যাম্পে! তখন মুন্নিসাহারা যেভাবে ধারাবর্ননা দিচ্ছিলেন তাতে মনে হচ্ছিল আর্মির কাউরে সামনে পাইলে নিজের হুজুগে বিদ্রোহটাও সাথে সাথে প্রকাশ করতাম! খুঁজলামও এরকম কাউকে। বাড়িতে ফোন দিলাম সদ্য রিটায়ার্ড হওয়া আর্মিতে থাকা মামার খুজে। উত্তর পেলাম ''সে, কি হচ্ছে এ ব্যাপারে পরিষ্কার কিছুই বলতে পারেনা এবং সহি সালামতে চিটাগাং আর্মি ক্যাম্পে সদ্য বদলি হয়েছে এবং সেখানে সেইফে আছে''। তারপর প্রায় এদিনটি টিভিতে কয়েকদফায় সাহারা, নানকদের বৈঠক বৈঠক খেলা বেশ থ্রিলার মুভির মত মনে হল।

পরদিন! মেনুহলের ভিতর! খাল-নদী-নালা চতুর্দিক থেকে দেশের সেরা মেধাবী সন্তানদের লাশের স্তূপ! পোড়া লাশগুলোর গন্ধ যেন শত মাইল দূরে এসে নাকে লেগে চোখ দিয়ে ঝর্না হয়ে বেরিয়ে যাচ্ছে! সে এক ভয়ংকর দৃশ্য!

সেদিন জাতি দেখল জাতীর শ্রেষ্ট মেধাবী সন্তানদের মেরে ফেলতে এদেশীয় দালালদের সাথে দেশের বড় বড় মিডিয়াগুলোর অন্ধ হয়ে যাওয়া এবং উস্কানি দিয়ে মেরে ফেলতে সহায়তা করা!! ঠিক আজ যেমন সাংবাদিকতায় নুন্যতম পেশাদারিত্ব না দেখিয়ে ইসলাম্পন্থিদের উপর জগতের শ্রেষ্ট মিথ্যাচার এবং সত্য লোকিয়ে জাতিকে ধোকায় ফেলে তাদেরকে শেষ করে দিয়ে আপামর জনতার প্রাণের ইসলামী মূল্যবোধকে গলা টিপে মেরে ফেলতে বহিঃশত্রুদের এস্যাইনমেণ্ট পালন করে যাচ্ছে!

উপরের ছবিটি আজ যেন এ সাক্ষ্যই দিচ্ছে সেদিন এদেশীয় দালালদের সহায়তায় আমাদের গর্বের গোটা সেনাবাহিনীকেই কফিনের মধ্যে ঢুকিয়ে দেওয়া হয়েছে! জাতি হিসেবে যা লজ্জার!

এ হত্যাকাণ্ডের মুল কালপ্রিটদের এখনকার মানবতাবিরোধী স্পেশাল ট্রাইবুনালের আওতায় এনে বিচার করার জোর দাবি তুলা হোক!

বিষয়: রাজনীতি

১০৬৮ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

182358
২৫ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৫:৩৩
ভিশু লিখেছেন : রাজধানীর বুকে দিনে দুপুরে জাতির সাত্তান্ন জন সূর্য্যসন্তানকে তিলে তিলে হত্যার জন্য ২০০৯ সালের রাজাকার বাহিনী দায়ী!
২৫ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৫:৪২
134817
জহির আহমেদ লিখেছেন : সহমত!সময়ই বলে দেবে শাহবাগ কার দখলে থাকবে!
182362
২৫ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৬:০০
তহুরা লিখেছেন :



২৫ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৬:০৪
134818
জহির আহমেদ লিখেছেন : শেষের ছবিতে বেঈমান জয়হিরিকে খুব মানিয়েছে।Rolling on the Floor ধন্যবাদ
২৫ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৬:০৯
134819
তহুরা লিখেছেন :
182374
২৫ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৮:৫৭
হতভাগা লিখেছেন : বাংলাদেশের মানুষ এগুলোকে লাইক দিয়েছে ।
182387
২৫ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৯:৪১
সজল আহমেদ লিখেছেন : সহমত
182389
২৫ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৯:৫০
দ্য স্লেভ লিখেছেন : সেদিন আমি সংসদ ভবনের কাছে ছিলাম। শুনলাম বিয়িার বিদ্রোহ হয়েছে। বুঝতে পারিনি এতবড় অঘটন ঘটেছে। পরে এতটা হতাশ হলাম যে মনে হচ্ছিল এই মুহুর্তে আর্মিদের এ্যাকশনে নামা উচিৎ দালাল অভিযানে। আমার ধারনা এটা যে পরিকল্পিত হত্যাকান্ড তা অধিকাংশ লোক মানে। পরের কয়েকদিন আরও কয়েকজন অফিসারকে হত্যা করা হয়েছে। অনেক কারন আছে,যার জন্যে ভারত কখনই চাইবে না এখানে তাদের ক্ষমতার রদ বদল হোক। আমি অবাক হয়েছিলাম এত বিশাল একটি খবর পরপর ২/৩ দিন প্রচারের পরই প্রথম আলো পত্রিকা হঠাৎ করে ১০ ট্রাক অস্ত্র মামলার বিষয়টিকে হেডলাইন হিসেবে নিয়ে আসল এবং আমিৃ হত্যার খবরটি ছোট করতে করতে বিলিন করে ফেলল। শুধুমাত্র প্রথম আলোর খবর দেখেও বোঝা যাচ্ছিল ডালমে কুচ কালা নেহী,পুরো ডালটাই কালো...
182456
২৫ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১১:৩৯
বাংলার দামাল সন্তান লিখেছেন : কিছুই বলার নাই, শুধু অবাক দৃষ্টিতে তাকানো ছাড়া।
182689
২৫ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৬:২৮
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : ১ , এই হত্যাকান্ডের বিচারের পদ্ধতি ও রায়ে শহীদ সেনা পরিবার কি সচ্ছ বলে মেনে নিয়েছে ?
২, এই হত্যাকান্ডের নেপথ্যে কি কারণ ছিল ?কারা জড়িত ছিল ?এবং তাদের কি কোনো সাজা হয়েছে বা হবে ?
৩ , এই হত্যাকান্ডের পেছনে কি বিদেশী রাষ্টের ইশারা রয়েছে ? বা বিদেশী কোনো রাষ্টের ইশারা রয়েছে কি না তার খুজ নেওয়া হয়েছে ?
৪ , সরকারের ভুমিকা কি ছিল ? প্রশাসনের সকল স্থরের ভুমিকা কি ছিল ?এসব তদন্ত করা হয়েছিল ?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File