আমাদের নবীপ্রেমঃ নাস্তিকদের চুলকানি

লিখেছেন লিখেছেন জহির আহমেদ ১৫ এপ্রিল, ২০১৩, ০৪:৫০:০৫ বিকাল



দোনিয়ার শুরু থেকে নাস্তিকেরা/মুশরেকেরা নবী/রাসুলদের সাথে গুন্ডামি/মাস্তানি করে আসছে কিন্তূ, প্রত্যেক সময়েই আল্লাহর সাহায্যে এই 'ছাগু' সম্প্রদায়ের (দুঃখিত,ওদের বিকল মগজ টান্ডা রাখতে নবীপ্রেমিদের 'ছাগু' বলে নিজেদের সূখানোভূতিতে একটূ হলেও পানি ঢালতে চেষ্টা করে!) নবীদের হাতে তুলোধোনা হয়ে আসছে।

•কিন্তূ,ওদের বাপের (শয়তান) অর্ডার মানুষকে সত্যচ্যুত করতেই হবে গান বাজনা,অশ্লীলতা, ঢং দ্বারা, স্বীয় অশ্বারোহী ও পদাতিক বাহিনী নিয়ে, তাদের অর্থ-সম্পদ ও সন্তান-সন্ততিতে শরীক হয়ে এবং তাদেরকে মিথ্যা ছলনা /প্রতিশ্রুতি দিয়ে'(আল কোরা'ন ১৭ঃ৬৪)।

•একাজে বাংলাদেশী শয়তানগুলো আসল শয়তান থেকে কিঞ্চিৎ এক চামচ বেশী কৌশলি। কথা শুনলে মনে হয় এইমাত্র কিসাস, মদিনা সনদ,শয়তানি কাজে মরলে শহীদ, প্রভৃতি বিষয়ে মদিনা থেকে পি এইচডি করে সদ্য ফারিগ হয়ে আসছে আর এগুলা দিয়েই নবীপ্রেমিদের কব্জা করে ফেলবে! আবার কখনো গয়া-কাশি/ হিন্দুস্তান থেকে উমরাহ/জিয়ারত করে সিদূর মুছে মাথায় কাপড় তাসবিহ হাতে বক ধার্মিক সেজেও শয়তানের উদেশ্য বাস্তবায়ন করতে যেয়ে বিনোদন দেয়। বলে কিনা ইসলাম হচ্ছে শান্তির ধর্ম কাঠমোল্লাদের কারনে তারা নাকি মাঝে মাঝে শরমে পড়ে যায়!! চুলকানির ক্ষতটা কত গবীর এইখানেই বুঝা যায়।

•যোগে যোগে নবী/রাসুলেরা তাদের জীবনকে ১০০% ঝুকিতে ফেলেও নমরুদ,ফেরাউন,আবু জাহেলদেরকে পরাজিত করে আমাদের কাছে আল্লাহর একত্ববাদের দাওয়াত পৌছিয়েছেন। দোনিয়ার আন্ধার,জাহান্নামের আন্ধার থেকে বাঁচিয়েছেন।

•এটাই স্বাভাবিক আমরা নবীপ্রেমিরা নবীদের নিয়ে টাঠ্বা, বিদ্রোপ, নবীর সুন্নাত নিয়ে হাসি তামাশা নবীদের উত্ত্বরসূরি আলেমদের হত্যার ষড়যন্ত্র কিছুই মেনে নেবনা। আমরা বলবই আরেক নবীপ্রেমি সাহাবী হযরত খূবাইব আল আদ্বি রাঃ এর মত যখন তাকে কোরাইশরা ফাসির কাষ্ঠে ঝুলিয়ে জ্যেন্ত শরীর থেকে একেকটি অঙ্গ কেটে নিচ্ছিল আর বলছিল এখনো তুমি যদি বল তোমার জায়গায় মোহাম্মদ সঃ কে রাখা হোক আর তোমাকে মুক্তি দেয়া হোক তিনি বলছিলেনঃ "আমার পরিবর্তে মোহাম্মদ সঃ কে ফাসি দেয়া হোক আর আমি হেঠে বাড়ি চলে যাই তাতো দূরের কথা হাঠতে পথে মোহাম্মদের সঃ পায়ে একটা সামান্য কাঠাও লাগুক তাও আমি সহ্য করবনা!!' সুবহানাল্লাহ!

•এই যখন নবীপ্রেমিদের শপথ; নাস্তিক্যবাদি শয়তানের চেলারা, তোমরা কিসের আশায় এখনো নবী ও নবীপ্রেমিদের সাথে মশকরায় লিপ্ত আছ!!

বিষয়: বিবিধ

১২৫৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File