জরুরি ভিত্তিতে রক্তের প্রয়োজন, এক্সক্লুসিভ ভিডিওসহ আপডেট

লিখেছেন লিখেছেন রাতের তারা ২৪ এপ্রিল, ২০১৩, ০১:৩৬:২২ দুপুর



সাভারে ”রানা প্লাজা” ধ্বসে পড়ার কারনে অনেক লোক আহত হয়ে মুমূর্ষ অবস্থায় এখন হসপিটালে আছে। তাদের জন্যে বিভিন্ন গ্রুপের রক্তের প্রয়োজন। যারা রক্ত দিতে আগ্রহি দয়াকরে হসপিটালে যোগাযোগ করুন।

Enam Medical College & Hospital

Address: 9/3, parboti Nagar, Thana Road, Savar

মোবাইল যোগাযোগ- 01681212777 (রন্তু) এবং :০১৭১১৫৪৪৫৪৪ (তাসলিমা ) ঢাকা থেকে যেতে গেন্ডা পার হয়ে থানা স্ট্যান্ডে নামতে আর নামলেই এনাম মেডিক্যাল যে কেউ চিনিয়ে দিবে বা নিজেই দেখতে পারে। আর যারা জাহাঙ্গীর নগরের দিক থেকে আসবেন তার সাভার স্ট্যান্ড পার হয়ে ঠিক পরের স্ট্যান্ডটাই থানা স্ট্যান্ড। দুর্ঘটনাস্থল থেকে এনাম মেডিক্যাল এর দুরত্ব সর্বোচ্চ দশ মিনিট।

সাভারে ধসে পড়া ভবনে আহত পোশাক শ্রমিকদের জীবন বাঁচাতে বিনামূল্যে চিকিৎসা দিচ্ছে রাজধানীর কল্যাণপুরে অবস্থিত ইবনে সিনা হাসপাতাল। ইবনে সিনা ট্রাস্ট কর্তৃপক্ষ জানিয়েছে, এছাড়া দুর্ঘটনাস্থলে একটি চিকিৎসক দলও পাঠিয়েছেন তারা।

রাজধানীর কল্যাণপুরে বাসস্টান্ডের কাছে অবস্থিত হাসপাতালটিতে আহতদের জন্য রক্তদানে আগ্রহীরা 9007188, 9004317 ও 8013638 ফোন নম্বরে যোগাযোগ করুন--

সমগ্র বাংলাদেশে হরতাল প্রত্যাহার করছে ১৮ দল, তাই যাতায়াতের সমস্যা হবে না, নিশ্চিন্তে চলে আসুন

রক্ত না দিতে পারলে পোস্টটি লাইক করুন অথবা শেয়ার করুন নিজের স্ট্যাটাসে, বিভিন্ন বাংলা পেইজে ও গ্রুপে, যেন অন্য কেউ এটি দেখে রক্ত দিতে এগিয়ে আসে।

ভিডিও

click here

click here

click here

বিষয়: বিবিধ

২৭০৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File