নাস্তিক ও মাজার পূজারীদের কর্মকান্ড দেখুন।

লিখেছেন লিখেছেন কাকা ০২ মে, ২০১৩, ০৪:৫৫:১৬ বিকাল

আপনারা কয়েকদিন ধরে শুনতেছেন যে,আমাদের দেশের নাস্তিক ও মাজার পূজারী ভন্ডরা হেফাজতে ইস লামের ১৩ দফা নিয়ে নানাভাবে সমালোচনা ও এগুলোর বিরুদ্ধে বিভ্রান্ত ছড়িয়ে আসতেছে। তারা নানা সময় বলে আসতেছে নারী পুরুষের অবাধ মেলামেশা হলে নাকি আমাদের দেশের নারীরা তাদের কর্মস্থলে কাজ করতে পারবেনা। তারি নাকি একঘরে হয়ে যাবে। নারী নীতি সংক্রান্ত হেফাজতে ইসলামের এই দফার বিরুদ্ধে বিদ্বেষাগার ছড়াচ্ছে এদেশের বিখ্যাত নাস্তিক শাহরিয়ার কবির, সুলতানা কামাল প্রমুখেরা এবং মাজার পূজারী ভন্ড জালালী কাদরি, ফরিদ মাসুদ প্রমুখেরা। তারা যে কত বড় মুর্খ তা আপনারা নিচের ছবিটি দেখলে বুঝতে পারবেন। নিচের ছবিতে যে দৃশ্যটি আপনারা দেখছেন তা হলো হেফাজতে ইসলামের নারী পুরুষের অবাধ মেলামেশার বর্ননা। কিন্তু উক্ত নাস্তিকেরা ও মাজার পূজারীরা চিন্তা করল যদি এই নীতি হয় তাহলে তারা এবং তাদের ছেলে মেয়েরা আর বিভিন্ন পার্কে,রেস্টুরেন্টে ও অন্যান্য পার্টি সেন্টারে যৌন মজা ভোগ করতে পারবেনা।



আরেকটি মজার ব্যাপার হলো গত পরশু হেফাজতে ইসলামের প্রধান এদেশের তথা উপমহাদেশের প্রখ্যাত আলেম জনাব আহমেদ শফি সাহেব বগুড়ায় হেলিকপ্টারে ছড়ে মহাসমাবেশে অংশগ্রহন করায় আমাদের দেশের কিছু মানসিক বিকৃত হলুদ সাংবাদিক, সু-শীল ও বুদ্ধিজীবি মানুষরুপি জানোয়ারদের শরীরে ৩০০ ডিগ্রী জ্বর ও তাদের খাওয়া নাকি বন্ধ হয়ে গিয়েছে। তারা আবার নিজেদের মুসলিম দাবি করে। আবার বলে কেন আমরা নামাজ পড়ি,রোজা রাখি অথচ আমাদের নাস্তিক ও মাজার পূজারী বলা হয়। তারা যে আসলে মানসিক বিকৃত তা তাদের ব্যবহার ও কর্মকান্ডে প্রকাশ পায়। আহমেদ শফী সাহেব হেলিকপ্টারে করে ইসলামের একটি চিরন্তন বানী প্রতিষ্টিত করার সংগ্রাম বাস্তবায়ন করতে গিয়েছিল আর তাতে তাদের আতে গাঁ লেগেছিল। অথচ পাকিস্তান থেকে মাজার পূজারী তৈয়ব শাহ কে সাথে নিয়ে বিদয়াত পন্থি ভন্ড জালাল কাদরী যে হেলিকপ্টারে করে চট্টগ্রাম এসেছিল, তখন হ্লুদ সাংবাদিক ও এসব নিয়মিত নামাজী-রোজদারী ভন্ডরা কোথায় ছিল। আপনারা নিচের ছবিটি দেখুন এবং চিন্তা করুন আমাদের সমাজের কিছু মুসলিম নামধারী নাস্তিক ও মাজার পূজারীদের চিনে রাখুন।



পরিশেষে দেখুন, আশেকানে আউলিয়া সমাবেশের মঞ্ছে কারা বসে আছে। চুল ছেড়ে,শাড়ী প্রদর্শন করে,নিজের সুন্দর টুকটুকে নাভী দেখিয়ে কেউ আশেক হয় আবার কেউ ক্লীন সেভ করে,গাজা খেয়ে আশেক হয়। তাদের ভন্ডামী দেখুন নিচের ছবিটিতে।



বিষয়: বিবিধ

৪৪৪১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File