সিলেটে এমপি শফিক গ্রুপের বেপরোয়া তান্ডব প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে দখল করেছে ২০টি দোকানপাট

লিখেছেন লিখেছেন এহসান জোনায়েদ নাবিল ২৫ মার্চ, ২০১৩, ০৯:২৬:২৬ রাত

সিলেটে বেপরোয়া তান্ডব চালিয়েছে এমপি শফিক গ্রুপের কর্মীরা। তারা প্রকাশ্যে দেশীয় ও আগ্নেয়াস্ত্রের মহড়া দিয়ে নগরীর বালুচর বাজারে ব্যবসায়ীদের তাড়িয়ে অন্তত ২০টির অধিক দোকানপাট দখল করেছে।সোমবার বিকেল ৪টায় এ ঘটনা ঘটে। ব্যবসায়ীরা এ সময় প্রতিবাদ করলে সন্ত্রাসীরা তাদের ধাওয়া করে। পুলিশ ওই সময় ঘটনাস্থলে উপস্থিত থাকলেও ছিলো দর্শকের ভূমিকায়। ঘটনার ঘন্টাখানেক পর র‌্যাব ঘটনাস্থলে পৌছলে এমসি কলেজ মাঠের পেছন দিয়ে পালিয়ে যায় দখলদার সন্ত্রাসীরা।

এ ঘটনার পরপর ঐ এলাকায় চরম উত্তেজন বিরাজ করছে। আতঙ্কিত ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে চলে যান। তবে ব্যাবসায়ী ও শফিক গ্রুপের কর্মীদের সাথে বড় ধরণের সংঘর্ষের আশংকা করা হচ্ছে।

প্রত্যৰদর্শীরা জানিয়েছেন, বিকেল ৪টায় হঠাৎ এমপি শফিক গ্রুপের ক্যাডার বাবলার নেতৃত্বে অন্তত ৪০জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র এবং বন্দুকসহ বিভিন্ন আগ্নেয়াস্ত্র নিয়ে বালুচর বাজারে হামলা চালায়। এসময় তারা পুলিশের সামনেই অস্ত্রের মুখে ব্যবসায়ীদের তাড়িয়ে দিয়ে ফার্মেসি, স্টেশনারী দোকান, ডিপার্টমেন্টাল স্টোরসহ অন্তত ২০টি দোকানে তালা দেয়।

হামলার শিকার ব্যবসায়ীরা জানিয়েছেন, ঘটনার সময় তারা প্রাণ রক্ষার্থে নিরাপদ দূরত্বে চলে যান। এসময় শফিক গ্রুপের সন্ত্রাসীরা দোকানগুলোতে তালা দেয়।

এদিকে ঘটনার উত্তেজনা ছড়িয়ে পড়লে নগরীর টিলাগর থেকে আম্বরখানা রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে র‌্যাব ঘটনাস্থলে আসলে ধীরে ধীরে পরিস্থিতি শান্ত হয়। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত ব্যবসায়ী ও শফিক গ্রুপের সন্ত্রাসীদের সংঘর্ষের আশংকা করা হচ্ছে।

এ ব্যপারে শাহপরাণ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী ঘটনার সত্যতা জানিয়ে বলেন, জায়গা নিয়ে দু’গ্রুপের মধ্যে বিবাদ রয়েছে বলে শোনা যাচ্ছে।

বিষয়: রাজনীতি

৭৫৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File