[b]একজন আনোয়ার হোসেন, অভিনয় আর বাস্তব জীবন!![/b]

লিখেছেন লিখেছেন নজরুল বিন আমিনুল হক ২৬ আগস্ট, ২০১৩, ০৬:৩৩:২২ সন্ধ্যা

অভিনেতা আনোয়ার হোসেন! বাল্যকালে যার অভিনীত সিনেমা দেখেছি বিটিভি'তে। সুন্দর অভিনয় করত। আমার মনে হয় কোন ছবিতেই নেগেটিভ অভিনয় করেননি (বা আমার দেখা সিনেমাগুলোতে)। প্রায়ই দেখতাম বাবা বা বড় ভাইয়ের ভূমিকায়। সমাজের নির্যাতিত নিপীড়িত চরিত্রগুলোতেই দেখতে পেতাম তাকে।যিনি পিতা আর বড় ভাইয়ের পরিত্রের পূর্বে নায়ক হিসেবে ছিলেন।

যারা চলছিত্রে অভিনয় করেন তারা অল্প পয়সার মালিক বা তাদের আয় কম এমনটি কখনো ভাবিনি। এখনো মনে করিনা যে তাদের আয় কম। (হয়তো আমার ধারণা নাই) কিন্তু আজ একটা নিউজ দেখলাম সেখানে এই কিংবদন্তী অভিনেতা চিকিতসার জন্য সরকারের সাহায্য চেয়েছেন। বর্তমানে সময়ের এক জুটি আনোয়ারের চিকিতসার জন্য অর্থ সহায়তা করে আবার প্রচার্ও করেছেন।

আনোয়ার পরিবার এ সহায়তা ফিরিয়ে নেয়ার জন্য বলেছে।

জীবনের শেষ মূহূর্তে এসে এমন অর্থ কষ্টে পড়েছেন এমন একটা নিউজ কিছুদিন পূর্বে এক নায়িকার ক্ষেত্রে ঘটেছে, যিনি ঢাকা শহরের এক ঝুপড়িতে বাস করতে। এটাও পত্রিকা মাধ্যমে জানতে পারলাম। কিন্তু কেন তাদের এ অবস্থা মাথায় কিছুই আসেনা। তাদের জীবনে অর্থের সুষ্ঠু ব্যবহার করতে পারেননি!! নাকি হারামে আরাম নাই এটা দেখতে পাচ্ছি!! একসময়ের খ্যাত অখ্যাত অনেকেই আজো কোটি টাকার মালিক কিন্তু আনোয়ারদের এ অবস্থাটা ভাবনা জাগায়!!

পরিশেষে দোয়া করি আল্লাহ আনোয়ারদের হেদায়েত দান করুক, সুস্থতা দান করুক, অতীতের ভুলগুলো ক্ষমা করে ইমানের সহিত মৃত্যু দান করুক।

বিস্তারিত

http://www.bdtomorrow.net/newsdetail/detail/200/43865]

বিষয়: বিবিধ

২০২৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File