আওয়ামী লীগ করলে সব মাফ

লিখেছেন লিখেছেন মানিক ৩০ মার্চ, ২০১৩, ১১:৩৭:৫৪ রাত

রাজনৈতিক পরিচয় নির্বিশেষে বাংলাদেশের প্রায় সকল মানুষ এক বাক্যে স্বিকার করবেন যে বর্তমানে আওয়ামী লীগারদের জন্য সব মাফ। বাকী সবাই হক কথা বলার জন্য মাঠে নামলেই ডাইরেক্ট গুলি।



 ব্যংক খালি করে হাজার হাজার কোটি টাকা লুট করার পর রাবিশ অর্থমন্ত্রী বলবেন সামান্য টাকা। অতঃপর দিতে থাকবেন জামিন তত্ত্ব। তারপর শুনা যাবে সব মাফ।

 আবুল সাহেবেরা স্বপ্নের পদ্মাসেতু গিলে ফেললেন টপাস করে। দুনিয়া জুড়ে বাংলাদেশের মান সম্মানের বারোটা বেজে গেল। মুজিব কোর্ট গায়ে থাকায় আবুলের সব মাফ। বোনাস হিসাবে জুটে গেল দেশ প্রেমিকের সনদ।

 সুরঞ্জিত বাবুর থলের কালো বিড়াল বেরিয়ে পড়ল। মন্ত্রীত্ব আর চাঁপাবাজী কোনটাই রহিত হলো না। পেয়ে গেলেন মাফ।

 টেন্ডারবাজী, চাঁদাবাজী, চাঁপাতিবাজী, নিয়োগ বাণিজ্য এগুলোতো এখন আর কোন অপরাধ নয়।

 সর্বগ্রসী দলীয়করণ স্বাভাবিক ঘটনা হয়ে গেছে ওই মুজিব কোর্টের কল্যাণে।

 পুলিশ বাহিনীতো এখন আওয়ামী লীগের সহযোগী সংগঠন। ছাত্রলীগ-আওয়ামী লীগের দলীয় সশস্ত্র ক্যডার আর পুলিশের বিসিএস ক্যডাররা কাঁধে কাঁধ মিলিয়ে বিএনপি -জামাত শিকার করবে সেটাইতো স্বাভাবিক।

 সাগর-রুনি, বিডিআর ট্রাজেডি হিমাগারে চলে গেছে সেও ওই মুজিব কোর্টের কল্যানে।

 ত্বকী হত্যার পর সবাই শামীম ওসমানকে দেখিয়ে দিল। মুজিব কোর্টের আশির্বাদে তিনি থাকলেন ধরা ছোঁয়ার অনেক বাইরে। প্রকাশ্য দাপিয়ে বেড়ালেন হুঙ্কার ছাড়লেন, “ওই মালাউনের বাচ্চাকেও ডাক।অনেক বাইড়া গেছস, অনেক গভীরে হাত দিয়া ফালাইছস, সামাল দিতে পারবি না। বউ পোলাপান নিয়া শহরে থাকতে পারবি না। আজ থেইকা নারায়ণগঞ্জে কি অবস্থা হয় দেখবি।”

জাতির বিবেকের কাছে প্রশ্নঃ আওয়ামী লীগ হলে কী সব মাফ???

বিষয়: বিবিধ

১১৮৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File