দুটি কথা বলার আছে

লিখেছেন লিখেছেন অজানা পথিক ০২ অক্টোবর, ২০১৩, ১০:২৩:১১ সকাল





সময়গুলো বড় নিষ্ঠুর ভাবে ফুরিয়ে যাচ্ছে। একটু অবসর হলেই অনলাইন, ব্লগ আর ফেসবুক না হলে যেন চলেই না।মন চায় সারাদিন অবসর থেকে ব্লগের পাতাগুলোতে হারিয়ে যেতে; সবার লেখাগুলো পড়তে, মন্তব্য করতে। কিন্তু প্রত্যাশার চেয়ে সময়ের পরিধী এতটাই সংকীর্ণ যে বসার আগেই উঠার সময় হয়ে যায়।একজন ব্লগার বা পাঠক হিসেবে সব ব্লগার বা লেখকের চিন্তাধারা কে আমি শ্রদ্ধা করার চেষ্টা করি যদি ও সবার সাথে একমত হতে পারিনা। একজন ব্লগার বা লেখক যখন সীমাহীন পরিশ্রম আর মূল্যবান সময় ব্যয় করে একটা লেখা তৈরী করে আমাকে পড়ার আমন্ত্রন জানায় তখন তার লেখাটা পড়া আমার দায়িত্ব বলে অনুভূত হয়।কারন একজন লেখক নিশ্চয়ই চান যে তার কষ্ট করে তৈরী করা লেখাটা প্রিয়রা তো বটেই সবাই একটু মনয়োগ দিয়ে পড়ুক। তার লেখাটা পড়লে যেন তিনি অনেক খুশী হবেন।

একথার তাৎপর্য অনেক গভীর ভাবে অনুভব করতে পারলে ও কি করবো বলুন!! সময়ের পরীধি এতটাই নিষ্ঠুর যে আমাকে আমার ভালবাসার জায়গায় যেতে যথেষ্ট সুযোগ করে দেয়না।

আমাকে সবাই ক্ষমা করুন।মনে কষ্ট পাবেন না প্লিজ। অনেকের সাথে পরিচয়টা শুধু অনলাইনে,ব্লগার হিসেবে; কোন একদিন হয়তো কোন লেখা পড়েই ভাললাগা, ভাললাগা থেকেই হৃদয়ের সম্পর্ক আর যোগাযোগ।অথচ ভাললাগার এ মানুষ গুলোকে অধিকাংশ ক্ষেত্রেই স্বচক্ষে দেখা হয়নি কখনো।এমন অনেক বন্ধুর সাথে পরিচয় হয়েছে,যারা ইতোমধ্যে হারিয়ে গেছে। এখন যারা আছে একদিন তারা ও হারিয়ে যাবে। আমি ও একদিন হারিয়ে যাব দূর অজানায়............ Rolling Eyes

হ্রদয়ের মনিকোঠা থেকে অগুছালো কিছু কথা বলে ফেললাম।দয়াকরে আপনি ও কিছু বলে যান................... Rose

বিষয়: বিবিধ

১৪৫৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File