সুন্দরীদের সঙ্গে সেলফি

লিখেছেন লিখেছেন সুহৃদ আকবর ১৯ সেপ্টেম্বর, ২০১৫, ১২:৫৫:০৭ দুপুর



এরশাদকে অনেকে স্বৈরাচার বলে গালি দিয়ে দেয়। গালি দিয়ে কেউ কেউ কিজেদেরকে বুদ্ধিজীবী কিংবা দেশপ্রেমিক হিসেবে জাহির করেতে চায়। আমি কিন্তু চুপচাপ থাকি। কারণ বর্তমানে বাংলাদেশে গণতন্ত্রের নামে যা চলছে তা এরশাদের স্বৈরাচারের চেয়ে কোনো অংশে ভালো চলা চলে না। বর্তমানের গণতন্ত্র এরশাদের স্বৈরতন্ত্রের চেয়ে বেশি ভয়াবহ বলে মনে হয়। এরশাদের অনেক গুণ রয়েছে যেমন, তিনি মনের কথাকে অকপটে প্রকাশ করে ফেলেন। এই জন্যই হয়তো তাকে সমালোচনার স্বীকার হতে হয়। তাই বলে তাঁর কিছু যায় আসে না। তিনি তাদের কেয়ার করেন না। এবার তিনি মন্তব্য করেছেন সুন্দরী মেয়েদের নিয়ে।

মানুষ সুন্দরের পূজারী। সুন্দর সব সময় সুন্দর। সুন্দরের আবেদন চিরন্তন। সে কারণে সুন্দরের অরাধনা করেছেন অনেক লেখক সাহিত্যিক এমননি প্রেসিডেন্ট পর্যন্ত। আমাদের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গান লিখেছেন ‘তুমি সুন্দর তাই চেয়ে থাকি বলো সেকি মোর অপরাধ’। যুগে যুগে সুন্দর মানুষকে এভাবেই কাছে টেনেছে। পৃথিবীতে কত কিছুইতো সুন্দর রয়েছে, গাছ-পালা, পাহাড়-পর্বত, ঝর্ণা, সাগর, ফুলের বাগান, নয়নাভিরাম লেক ইত্যাদি।

সাবেক প্রেসিডেন্ট এরশাদকে আকৃষ্ট করেছে সুন্দরী নারীরা। সুন্দরী মেয়েদের সঙ্গে সেলফি তুলতে ভালো লাগে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি যেখানেই যান কেন মেয়েরা এসে তার সঙ্গে সেলফি তুলেন বলে উল্লেখ করেন তিনি। বেসরকারি একটি টিভি চ্যানেলকে দেয়া সাাৎকারে এসব কথা বলেন এরশাদ।

অনেক আলাপের সাথে সেলফি তুলতে ভালো লাগে কিনা প্রশ্ন করলে জবাবে এরশাদ বলেন, হ্যাঁ সেলফি তুলতে আমার ভালো লাগে। বিশেষ করে সুন্দরী মেয়েদের সঙ্গে সেলফি তুলতে আমার খুব ভালো লাগে। সেখানেই আমি যাই না কেন মেয়েরা আমার সঙ্গে সেলফি তুলে। আমারও বেশ ভালো লাগে। ব্যাপারটা উপভোগ করি। বিয়ে বাড়িতে গিয়েও অনেক ছবি ও সেলফি তুলেন বলেও জানা তিনি। সবসময় হালফ্যাশনে চলতে পছন্দ করা এরশাদ এই বুড়ো বয়সেও কিভাবে এত সুন্দর থাকেন এমন প্রশ্নের জবাবে বলেন, রুটিমাফিক জীবনযাপর করি তাই হয়ত। (সূত্র- দৈনিক দিনকাল ১৯ সেপ্টেম্বর ২০১৫ইং)।

তবে এরশাদের এমন মন্তব্যে সুন্দরী মেয়েদের মন্তব্য কিন্তু এখনো জানা যায় নি। দেখা যাক সুন্দরীদের মন গলে কিনা এরশাদের জন্য।



বিষয়: বিবিধ

১২৫২ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

342485
১৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০১:০৪
দিল মোহাম্মদ মামুন লিখেছেন : মানুষ বুড়া হলেও মন কি আর বুড়া হয়!! তাইতো এরশাদ কাকুও এই বয়সে একটু ইয়ে চায় আর কি? বুড়ো হলেও সমস্যা কি, কোলকাতার হারবাল আছে না !!!
342502
১৯ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০২:৫০
সুহৃদ আকবর লিখেছেন : হ্যা হ্যা হ্যা। হাছা কইছেন ভাই। আসনে মনের জোরই আসল শক্তি।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File