ক্ষমা করে দিও বোন... ডাঃ শামারুখ মাহজাবীন !!

লিখেছেন লিখেছেন বাংলার দামাল সন্তান ০৬ ডিসেম্বর, ২০১৪, ১০:১৭:১৬ সকাল



-স্যার,শামারুখ মাহজাবীনের রিপোর্টটা দেখেছেন ? আজকে কি পাবলিশড করব ??? না, না/ ওটা আমার কাছেই থাক/ আপনাকে এটা নিয়ে আর চিন্তা করতে হবে না/ আপনি অন্য এসাইন্টমেন্টাতে মনোযোগ দেন / এটাই বেটার !! শামারুখ মাহজাবীন তার শ্বশুরের যে অপকর্মের গোপন ডকুমেন্ট পেয়েছিল/ যার জন্যে তাকে হত্যা করা হয়, সেই ডকুমেন্টের কিছু কপি আমার হাতে আছে!! দেখেন, টিপু সুলতান সাবেক আঃ লীঃ এমপি ছিল/ যশোরের চরমপন্থী সন্ত্রাসীদের গভীর সম্পর্ক আছে/ আঃ লীঃ -এর কয়েকজন মন্ত্রীর হাতের ছায়া তার মাথার উপরে/ কাজেই উনার বিরুদ্ধে রিপোর্ট করে কোন লাভ হবে না !! কিন্তু তাই বলে ... দেখেন, শামারুখ মাহজাবীনের ১ম পোস্টমর্টেম রিপোর্টে কি বলেছিল ?? বলেছিল, সে আত্ম হত্যা করেছে/ কিন্তু তার কিছু ছবিতে আপনি কি দেখেছেন !!আপনার রিপোর্টেই তো উল্লেখ্য করা আছে... ১. বাম হাত দিয়ে হত্যা করা হয়। ২. তিন আঙ্গুল দিয়ে হত্যা করা হয়। ৩. ডানপাশে দুইটা নখের নিখুঁত দাগ। ৪. বামপাশে বুড়ো আঙ্গুলের নখের দাগ। ৫. বামহাতে ধারালো অস্ত্রের দাগ। ৬. জিহবা ভিতরে। আত্মহত্যা হলে জিহবা বের হয়ে থাকবে। ৭. চোখ স্বাভাবিক ছিল। আত্মহত্যা হলে চোখ উল্টে যাবার কথা।

কিন্তু ফরেনসিক বিভাগ এটা করে হুমকি/ বা টাকার জন্যে/ এই জন্যে আদালত আবারও পোস্টমর্টেম করার জন্যে বলেছে/ এবার আশা করি সত্য বেড়িয়ে আসবে !! ২০১১ সালের একটা ঘটনা আপনার মনে আছে?? ঢাকা মেডিক্যালের ফরেনসিক বিভাগের একজন নাম করা অধ্যাপক রোড এক্সিডেন্টে মারা যায়? কেন জানেন, উনি প্রভাবশালীদের খুন করা একটা বডির প্রকৃত রিপোর্ট করতে চেয়ে ছিল/ কিন্তু তাকে গাড়ি দিয়ে হত্যা করা হয়েছে/ এটা করেছে সরকারের আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় ! ১২ লক্ষ টাকার ডিল ছিল এটা ! তাহলে সততা/ন্যায়বোধ/ বিবেক... এইগুলাকে আপাতত কন্ট্রোল করেন/ তাহলে এক সময় সময়ের সাথে প্রকাশ করতে পারবেন !! মাঝে মাঝে সত্য চেপে যাওয়া অপরাধ না/ অনেক বড় সত্য প্রকাশে প্রভাবক হয় !! আওয়ামী নেতা টিপু সুলতানদের ক্ষমতার দাম্ভিকতা/টাকা-র মাঝে এখন শামারুখ মাহজাবীনের হত্যার সত্য হয়ত এখন প্রকাশ পাবে না / টিপু সুলতানের ছেলে বেড়িয়ে আসবে দাম্ভের সাথে, এসে সমাজে বিষাক্ত নিঃশ্বাস ফেলবে !! সেই নিঃশ্বাস পাথর হয়ে মাহজাবীনের বাবার বুকে আঘাত করবে/ বাবার মুখ কালো হয়ে যাবে/ বিবেক চেয়ে চেয়ে দেখবে !!! আমরা শুধুই দীর্ঘশ্বাস ফেলব/ বুকের মধ্যে কোথায় হয়ত মাঝে মাঝে চিন চিন করবে............নাহ ও কিছু না/ব্যস্ততায় হারিয়ে যাবো /নতুন ইস্যু তৈরি হবে, নতুন চিন্তার খোরাক/

(সংগৃহীত ফেসবুক থেকে-Click this link)

বিষয়: বিবিধ

১১২৬ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

291704
০৬ ডিসেম্বর ২০১৪ দুপুর ১২:০১
হোসাইন আহমাদ লিখেছেন : কি মন্তব্য লিখব, আমরা এখন তিন বনরের ভূমিকায়, Not Listening I Don't Want To See Don't Tell Anyone
০৬ ডিসেম্বর ২০১৪ দুপুর ০১:০৬
235284
বাংলার দামাল সন্তান লিখেছেন : আমরা চোখ থাকতে অন্ধ ভাইয়া।
291710
০৬ ডিসেম্বর ২০১৪ দুপুর ১২:১৩
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : কিছুদিন পর পোষ্ট মর্টেম করলে অনেক সত্য বের করা যায়না। আর আত্মহত্যা করলেও প্ররোচনার দায়ে বিচার হতেপারে।
০৬ ডিসেম্বর ২০১৪ দুপুর ০১:০৬
235285
বাংলার দামাল সন্তান লিখেছেন : কিছুই হবে না, কারণ আমরা চেতনাধারী।
291722
০৬ ডিসেম্বর ২০১৪ দুপুর ১২:৩১
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : সমাজটা যেন দিন দিন কেমন হয়ে যাচ্ছে। মাঝে মাঝে ইচ্ছে করে দেশ ছেড়ে চলে যাই। আবার মনে হয় আমরা ছেড়ে গেলে দেশটা তো ধ্বংস হয়ে যাবে একদিন। এখানে কোনো বিচার নেই, সমাজ নেই, শাসন নেই।
০৬ ডিসেম্বর ২০১৪ দুপুর ০১:০৭
235286
বাংলার দামাল সন্তান লিখেছেন : কেন দেশে ছেড়ে যাবেন, মাথা ব্যাথা হলে কি মাথা কেটে ফেলতে হয়?
291809
০৬ ডিসেম্বর ২০১৪ রাত ০৮:১২
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : হুফ ,,দেশ নয় ডেস
295408
১৮ ডিসেম্বর ২০১৪ সকাল ০৯:৪৩
কাঁচের বালি লিখেছেন : অন্ধ সমাজের কিছু বাস্তব কাহিনী , কিন্তু বিচার কি পাবে ?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File