কিসের পর্দা, কিসের তাহাজ্জুত সবই কিছুই ভন্ডামী এসব বাংলাদেশে চলেব না। জয় বাংলা বলে আগে বাড়ো।

লিখেছেন লিখেছেন বাংলার দামাল সন্তান ২০ নভেম্বর, ২০১৪, ১১:০৮:১৬ রাত

* কুরান ও হাদীসের প্রোগ্রাম থেকে ২০ জন পর্দানশীল নারী আটক ।

* হিজাবি ডাঃ ইভাকে ধর্ষণের পর হত্যার কোন বিচার না পাওয়া , সুশীল ও নারীবাদিরা নীরব।

* রুমে পবিত্র কুরান ও হাদীস রাখা ও সহপাঠীদের কুরান-সুন্নাহ'র প্রোগ্রাম গুলোতে দাওয়াত দেওয়ায় ইডেন কলেজ থেকে পর্দানশীল নারী আটক ।

* হিজাব পড়ে স্কুলে আসায় সাবেক টেলি যোগাযোগ মন্ত্রীর স্ত্রী অধ্যাক্ষা কত্রিক শাস্তিস্বরূপ স্কুল ছাত্রীদের কুনুই পর্যন্ত জামা কেটে নেওয়া ।

* হিজাব পড়ার অপরাধে দেশের বিভিন্ন স্থানের স্কুল-কলেজ-ভার্সিটিতে ক্লাস থেকে হিজাবি ছাত্রীদের বাহির করে দেওয়া ছাড়াও পরীক্ষার খাতায় কম নাম্বার দেওয়া ও ফেল করানোর হুমকি ।

* ঢাকা ভার্সিটির একটি হলের নামায আদায়ের রুম থেকে পর্দানশীল নারী আটক , ছাত্রলীগ নেত্রী কত্রিক নির্যাতন ও পরবর্তীতে ভার্সিটি কত্রিপক্ষ কত্রিক বহিষ্কার ।

দেখুন , এঁদের কাউকে ড্যান্স ক্লাব থেকে গ্রেফতার করা হয়নি , হোটেল থেকে কোন যুবকের সাথে লুতুপুতু করা অবস্থায় গ্রেফতার হয়নি , ছাত্রলীগ নেত্রীদের মত নিজেদের মধ্যে মারামারি করা অবস্থায় গ্রেফতার করা হয়নি , ইয়াবা-মদ-বিয়ার বা আপত্তিকর অবস্থায় গ্রেফতার করা হয়নি । তাঁদের গ্রেফতার করা হয়েছে- হয় কুরান-সুন্নাহ'র প্রোগ্রাম থেকে , নাহয় ইবাদতরত অবস্থায় । হ্যাঁ , এঁরা এমন একটা অপরাধের সাথে জড়িত যেটা এই জালিম সরকারের অলিখিত সংবিধান অনুযায়ী অপরাধ । সেটা হচ্ছে- তাঁদের সংগ্রহে কুরান-হাদীস ও ইসলামী বই থাকা । এই নারী গুলোর অপরাধ- তাঁরা বিভিন্ন পার্কে , টিএসসি চত্বরে , আঁধার রেস্টুরেন্ট গুলোতে যায় না । তাঁরা তাঁদের জীবনকে আল্লাহকে ভয় করার মাধ্যমে কুরান ও সুন্নাহ'র বিধান অনুযায়ী পরিচালিত করে । আজ যদি তাঁরা নিকাব-বোরকা-হিজাব পড়ার পরিবর্তে টাইট জিন্স ও টি-শার্ট পড়ে পুরুষের মত চলাফেরা করতো বা হল থেকে বাহির হয়ে বয় ফ্রেন্ড নিয়ে বাইরে রাত কাটাতো বা পদ পেতে কোন নেতার আস্থাভাজন হওয়ার চেষ্টা করতো তাহলে ছাত্রলীগের নেত্রীরা তাঁদের আটক করে শাহবাগে নিয়ে গিয়ে বিচার করার হুমকি দিতে পারতো না , একজন নারী হয়ে আরেকজন সিয়ামরত নারীকে লোহার রড দিয়ে আঘাত করতে পারতো না ।

আপনি দেখবেন , এঁদের জন্য মানবাধিকার নেত্রী সুলতানা কামাল , এলিনা খান বা মানবাধিকার কমিশনের চেয়ারম্যান বড় মোচ ওয়ালা মিজানুর রহমানরা কখনো আওয়াজ তুলবে না কারণ এঁরা শাহবাগি না , সুশীল না , সেকুলার না , মুক্তমনা না , জাফর ইকবাল-আনিসুল হকদের আহবানে সাড়া দিয়ে বয় ফ্রেন্ড নিয়ে ঘুরে বেড়ায় না । এঁরা তাই , যা কুরান ও সুন্নাহ তাঁদের দিক নির্দেশনা দেয় ।

পরিশেষে বলবো , যে জাতির যুবকরা বেহায়্যাপনা,উলঙ্গপনার সাথে দুনিয়াবি মোহ মাস্তিতে বিভোর হয়ে কানে হেডফোন বহন করে হলিউড-বলিউডের গান শোনা বা মুভি দেখা নিয়ে ব্যস্ত থাকবে সে জাতির সতী নারীরা লাঞ্চনা-বঞ্চনার সাথে নির্যাতিত হওয়াটা স্বাভাবিক ।

তথ্যসুত্রঃ সংগৃহীত

বিষয়: বিবিধ

১২২৫ বার পঠিত, ৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

286329
২০ নভেম্বর ২০১৪ রাত ১১:৩৬
বড়মামা লিখেছেন : হাসিনা নিজেই স্বামীর আনুগত্ত করেনি সে আর কি করবে।কয়দিন পর আরো খারাপ হবে।
২১ নভেম্বর ২০১৪ রাত ০১:০৮
229779
বাংলার দামাল সন্তান লিখেছেন : =Happy Yahoo! Fighter
286335
২১ নভেম্বর ২০১৪ রাত ১২:২৮
যা বলতে চাই লিখেছেন : এ নির্মম পরিস্থিতি থেকে উত্তোরণের জন্য জাতির তরুণ যুবকদের সংগ্রামী চেতনা নিয়ে এগিয়ে আসতে হবে। নতুবা আল্লাহর দরবারে অপরাধীর কাঠগড়ায় আমাদের সবাইকে দাঁড়াতে হবে।
২১ নভেম্বর ২০১৪ রাত ০১:০৮
229778
বাংলার দামাল সন্তান লিখেছেন : সহমত।
286342
২১ নভেম্বর ২০১৪ রাত ০১:১৩
সন্ধাতারা লিখেছেন : It seems like whole young society is deep and dump they do not have any realisation what they need to do for country's people especially for women. Jajakallahu khair.
২১ নভেম্বর ২০১৪ সকাল ০৯:০৬
229860
বাংলার দামাল সন্তান লিখেছেন : thanks your comments
286349
২১ নভেম্বর ২০১৪ রাত ০২:০১
নাছির আলী লিখেছেন : ইসলামি মূল্যভুদ নিয়ে তরুন যবক ও সমাজের সর্বস্তরের মানুষ যদি আগায় আসে তাহলে এই নির্মম পরিস্হিতি থেকে উত্তলন হওয়া সম্ভব। অন্যথাই আল্লাহর আযাব আমাদের উপর অনিবার্য।যাযাকুমুল্লা
২১ নভেম্বর ২০১৪ রাত ০২:০৯
229792
যা বলতে চাই লিখেছেন : যথার্থ লিখেছেন। ধন্যবাদ।
২১ নভেম্বর ২০১৪ সকাল ০৯:০৭
229861
বাংলার দামাল সন্তান লিখেছেন : যখনই দরুন যুবকরা এগিেয়ে আসতে চায়, তখন তারা জঙ্গী হয়ে যায়।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File